লাইসেন্স ছাড়াই ৭ বছর ট্রাক চালায় জসিম

আগের সংবাদ

ফাইভ-জিতে অনাগ্রহ কেন : তরঙ্গ নিলামের শর্ত ও নীতিমালা চূড়ান্ত হয়নি > ‘বুঝে-শুনে আগে বাড়তে চায় বেসরকারি অপারেটররা

পরের সংবাদ

চালককে কুপিয়ে পিকআপ ছিনতাই, ১২ ঘণ্টা পর উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি : হোসেনপুরে চালককে কুপিয়ে পিকআপ ছিনতাই করার ১২ ঘণ্টা পর গাজীপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া পিকআপ থেকে ছিনতাইকারীদের ব্যবহৃত ফোনের সূত্র ধরে এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে।
আটক ছিনতাইকারী হযরত আলী (৪৫) উপজেলার চর পুমদী গ্রামের মৃত মালী হোসেনের ছেলে। পুলিশ ও ভিকটিম জানান, গত মঙ্গলবার কুমিল্লার দেবিদ্বার থানার ফুলতলী গ্রামের মো. আল-আমিন পিকআপে (ঢাকা মেট্রো-ন-২১-১৬২১) ২ হাজার ২০৫টি ইঁদুর মারার ফাঁদ নিয়ে হোসেনপুর বাজারের উদ্দেশে রওনা হন। গত বুধবার ভোর ৪টার দিকে গাড়িটি কিশোরগঞ্জ-হোসেনপুর সড়ক দিয়ে হোসেনপুর উপজেলার বর্শিকুড়া ব্রিজের কাছে পৌঁছলে ৪/৫ জন ছিনতাইকারী সামনে কলাগাছ ফেলে দরজার গøাস কুপিয়ে চালক ও তার সহকারীদের আহত করে। তাদের পরনের কাপড় খুলে হাত-পা বেঁধে রাস্তার পাশে ফেলে মালামালসহ পিকআপ, ২০ হাজার টাকা ও মোবাইলফোন ছিনতাই করে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করেন। এ ঘটনায় গাড়ির চালক আল-আমিন হোসেনপুর থানায় লিখিত অভিযোগ দিলে গাজীপুরের মাওনা চৌরাস্তা এলাকার ক্যাপ্টেন সিএনজি পাম্প সংলগ্ন ঢাকা-ময়মনসিংহ সড়কের পাশ থেকে ছিনতাই হওয়া গাড়িটি উদ্ধার করে পুলিশ। ছিনতাই হওয়া মালামাল রামপুর-আশুলিয়া সড়ক থেকে উদ্ধার করা হয়। হোসেনপুর থানার পুলিশ পরিদর্শক জয়নাল আবেদ বলেন, ছিনতাইকারীকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে বাকিদের আইনের আওতায় আনা সম্ভব হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়