লাইসেন্স ছাড়াই ৭ বছর ট্রাক চালায় জসিম

আগের সংবাদ

ফাইভ-জিতে অনাগ্রহ কেন : তরঙ্গ নিলামের শর্ত ও নীতিমালা চূড়ান্ত হয়নি > ‘বুঝে-শুনে আগে বাড়তে চায় বেসরকারি অপারেটররা

পরের সংবাদ

কিশোরগঞ্জে দুস্থ শীতার্তরা পেল কম্বল

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বিসিবির সাবেক পরিচালক ও মুক্তিযোদ্ধা যুবকমান্ডের আহ্বায়ক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন।
গত বৃহস্পতিবার বিকালে তিনি যশোদলের টেক্সটাইলস উচ্চ বিদ্যালয়, কর্শাকড়িয়াইলের হাজী ওয়াজেদ আলী উচ্চ বিদ্যালয় ও দানাপাটুলি ইউনিয়নের আমির উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে ছয় শতাধিক দরিদ্র শীতার্তের মাঝে কম্বল বিতরণ করেন।
এ সময় সৈয়দ আশফাকুল ইসলাম টিটু বলেন, ‘রাজনীতি মানে কেবল মঞ্চে বক্তৃতা দেয়া নয়, রাজনীতি হচ্ছে জনগণের কল্যাণে কাজ করা। আমার চাচা শহীদ সৈয়দ নজরুল ইসলাম দেশের জন্য নিজের জীবন দিয়েছেন। আমার বাবা সৈয়দ ওয়াহিদুল ইসলাম পট্টু মিয়া দেশের জন্য কাজ করতে গিয়ে পাঁচ বছর জেল খেটেছেন, নির্যাতিত হয়েছেন। আমার ভাই সৈয়দ আশরাফুল ইসলাম দেশের জন্য কাজ করে গেছেন। উনারা এখন জীবিত নেই। আমি যতদিন বেঁচে আছি সেবা করে যাব’।
এ সময় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আতাউর রহমান, কর্শাকড়িয়াইল ইউপি চেয়ারম্যান বদর উদ্দিন, যশোদল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল হক বাবুল হাজী, সাধারণ সম্পাদক স্বপন কুমার রায়, কর্শাকড়িয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহীদুল ইসলাম, দানাপাটুলি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল্লাহ আল মামুন, জেলা যুবলীগ নেতা আবু তালেব, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কাদের শিবলী, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান নয়নসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। কিশোরগঞ্জ সদর ও হোসেনপুর উপজেলায় পর্যায়ক্রমে চার হাজার কম্বল বিতরণ করা হবে বলে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়