লাইসেন্স ছাড়াই ৭ বছর ট্রাক চালায় জসিম

আগের সংবাদ

ফাইভ-জিতে অনাগ্রহ কেন : তরঙ্গ নিলামের শর্ত ও নীতিমালা চূড়ান্ত হয়নি > ‘বুঝে-শুনে আগে বাড়তে চায় বেসরকারি অপারেটররা

পরের সংবাদ

আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি : ফরিদগঞ্জে আগুনে পুড়ে বেলি বেগম (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার ভোরে উপজেলার চরদুঃখীয়া পূর্ব ইউনিয়নের পশ্চিম সন্তোষপুর গ্রামে এ ঘটনা ঘটে। ওই বৃদ্ধা ঘরে ভেতর থেকে তালা মেরে ঘুমিয়েছিলেন।
স্থানীয়রা জানান, ভোরে বসতঘরে আগুন দেখে বাড়ির লোকজন চিৎকার দেয়। এরপর আশপাশের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও ঘরের ভেতরে থাকা বৃদ্ধা বেলি বেগম পুড়ে মারা যান। জানা গেছে, বেলি বেগম তার ঘরের ভেতর থেকে তালা মেরে ঘুমাতেন। যার কারণে তাকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়নি। বেলি বেগমের ছোট বোন মনি বেগম বলেন, আমার বোন ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আয়া পদে কাজ করতেন। স্বামী সাজ্জাদ হোসেন ২০০৮ সালে মারা যান। তারপর প্রায় আড়াই বছর ধরে বাবার বাড়িতে একাই থাকতেন। হাইমচর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ওহীদুল ইসলাম বলেন, গ্যাস সিলিন্ডার থেকে আগুন লাগতে পারে।
ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন জানান, আগুন লাগার সংবাদ পেয়ে পাশের হাইমচর উপজেলা থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে। কীভাবে আগুন লেগেছে তা জানা যায়নি। পুলিশ তদন্ত করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়