লাইসেন্স ছাড়াই ৭ বছর ট্রাক চালায় জসিম

আগের সংবাদ

ফাইভ-জিতে অনাগ্রহ কেন : তরঙ্গ নিলামের শর্ত ও নীতিমালা চূড়ান্ত হয়নি > ‘বুঝে-শুনে আগে বাড়তে চায় বেসরকারি অপারেটররা

পরের সংবাদ

অন্য রকম কৌশিক

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায় খুব শিগগিরিই হাড় হিম করতে আসছেন ‘প্র্যাঙ্কেনস্টাইন’ রূপে। এই অবতারে তার এক হাতে থাকবে বাজারের থলি। অন্য হাতে ৯ মিমি পিস্তল! ধ্রæব বন্দ্যোপাধ্যায়ের ‘টিকটিকি’ সিরিজে ‘সত্যসিন্ধু চৌধুরী’ চরিত্রে অভিনয়ের পরে কৌশিক অভিনয় করতে চলেছেন সাগ্নিক চট্টোপাধ্যায় (সৌম্য)-এর সিরিজ ‘প্র্যাঙ্কেস্টাইন’-এ। পরিচালকের দাবি, ‘‘অনিকেতদার সাদামাঠা ‘শঙ্কর মুদি’র হাতে পিস্তল দেখলে সাধারণ মানুষ যে ভাবে ঘাবড়ে যাবে এই সিরিজে কৌশিকদাকে দেখে ঠিক তেমনই অনুভূতি হবে দর্শকদের।’’ পরিচালকের আরো দাবি, এসভিএফ প্রযোজিত ‘টিকটিকি’-র আগে মিল্কিওয়ে প্রযোজিত ‘প্র্যাঙ্কেস্টাইন’ মুক্তি পেলে তার হাত ধরেই সিরিজ দুনিয়ায় অভিনেতা হিসেবে পা রাখবেন কৌশিক।
রহস্য-রোমাঞ্চ সিরিজের গল্প কেমন? বিপজ্জনক এবং বেপরোয়া প্র্যাঙ্ক ভিডিও নির্মাতা প্র্যাঙ্ক স্টারের একটি দল ‘প্র্যাঙ্কেনস্টাইন’। চার সদস্যের এই দলটি আচমকাই খ্যাতির শীর্ষে পৌঁছে যায়। যার উদযাপনের জন্য তারা বেছে নেয় ১০০ বছরের পুরনো একটি রাজবাড়ি। সেখানেই আচমকা হানা এক প্রৌঢ়ের। যার দাবি, সে এই দলের একনিষ্ঠ ভক্ত। এর পরেই সে তাদের সামনে একটি অদ্ভুত প্রস্তাব রাখে। প্রৌঢ়র পরিকল্পনা অনুযায়ী, তাদের কিছু প্র্যাঙ্ক করতে হবে। নইলে ঘটবে অঘটন। তার হাতের আগ্নেয়াস্ত্র দলের সদস্যদের বাধ্য করে তার নির্দেশ পালন করতে। আর সেই নির্দেশ পালন করতে গিয়েই একের পর এক খুনের অভিযোগে জড়িয়ে যায় তারা। প্রৌঢ়ের হাত থেকে তারা কি নিস্তার পাবে? সিরিজের পরতে পরতে পরিচালক-অভিনেতা এ ভাবেই রহস্যের জাল বুনবেন। স্বাভাবিকভাবেই গল্পের কেন্দ্রীয় চরিত্র কৌশিক। অর্থাৎ সিরিজের অদ্ভুত দর্শন প্রৌঢ় তিনিই। তার সঙ্গে আর কারা থাকছেন? সাগ্নিকের কথায়, ‘কৌশিকদাকে ঘিরে থাকবে এই প্রজন্ম। দেখা যাবে ঈপ্সিতা, রেমোসহ এক ঝাঁক তরুণ অভিনেতাকে।’ পরিচালনার পাশাপাশি সিরিজের কাহিনী-চিত্রনাট্য-সংলাপও পরিচালকের। তাকে সহায়তা করেছেন শ্রেষ্ঠা চট্টোপাধ্যায়। সংগীত পরিচালনায় রাজদীপ গঙ্গোপাধ্যায়। দেখা যাবে ক্লিক ওয়েব প্ল্যাটফর্মে। সিরিজের শুট শুরুর কথা ছিল গত সেপ্টেম্বরে। নানা কারণে সেই শুট পিছিয়েছে। সব ঠিক থাকলে শুট শুরু হতে পারে ফেব্রুয়ারির মাঝামাঝি। মধ্য রাতের কলকাতা এবং জাতীয় সড়কে পিস্তল হাতে ঘুরতে দেখা যাবে কৌশিককে। এমনটাই জানিয়েছেন পরিচালক। :: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়