লাইসেন্স ছাড়াই ৭ বছর ট্রাক চালায় জসিম

আগের সংবাদ

ফাইভ-জিতে অনাগ্রহ কেন : তরঙ্গ নিলামের শর্ত ও নীতিমালা চূড়ান্ত হয়নি > ‘বুঝে-শুনে আগে বাড়তে চায় বেসরকারি অপারেটররা

পরের সংবাদ

অগ্রণী ব্যাংক খুলনা সার্কেল : বার্ষিক পারফরম্যান্স নিয়ে সিইও’র ভার্চুয়াল সভা

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

অগ্রণী ব্যাংকের খুলনা সার্কেলের বার্ষিক পারফরম্যান্স নিয়ে ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবং সিইও মোহম্মদ শামস-উল ইসলামের নেতৃত্বে গত বৃহস্পতিবার ভার্চুয়ালি একটি পর্যালোচনা ও মূল্যায়ন সভা অনুষ্ঠিত হয়। সভায় সার্কেলের অন্তর্গত সব ব্যবস্থাপক, করপোরেট এবং সার্কেল প্রধান ও সম্পৃক্ত অন্য নির্বাহী উপস্থিত ছিলেন।
আরো উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক উপব্যবস্থাপনা পরিচালক আনোয়ারুল ইসলাম এবং খুলনা সার্কেলের মহাব্যবস্থাপক মো. মনোয়ার হোসেন, এফসিএ। ব্যবস্থাপনা পরিচালক বিগত বছরের অগ্রণী ব্যাংকের পারফরম্যান্স নিয়ে সন্তোষ প্রকাশ করে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেয়া অগ্রণী ব্যাংক অগ্রযাত্রায় অব্যাহতভাবে এগিয়ে যাবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে আমরা এগিয়ে যাব। মুজিব শতবর্ষে এই হোক আমাদের অঙ্গীকার। বিজ্ঞপ্তি।
তিনি আরো বলেন, ব্যাংকিং সেবাকে জনগণের দোড়গোড়ায় পৌঁছে দেয়া এবং সেবার মান উন্নয়নে সচেষ্ট থাকার জন্য তিনি সবার প্রতি নির্দেশনা দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়