তথ্যমন্ত্রী : টিআইয়ের রিপোর্ট রাজনৈতিক উদ্দেশ্যে

আগের সংবাদ

নীরব মহামারি অসংক্রামক রোগ

পরের সংবাদ

সরিষাবাড়ীতে নিখোঁজ বৃদ্ধের লাশ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : সরিষাবাড়ীতে যমুনা নদীতে আব্দুল লতিফ (৬০) নামে এক বৃদ্ধ নিখোঁজ হওয়ার ১৭ ঘণ্টা পর মরদেহ উদ্ধার করেছেন স্থানীয়রা। গতকাল বৃহস্পতিবার সকাল ৮টার দিকে স্থানীয়রা মরদেহ উদ্ধার করেন। নিখোঁজ আব্দুল লতিফ পৌরসভার ভুরারবাড়ি গ্রামের মৃত ইয়াকুব মণ্ডলের ছেলে। তিনি হাঁস ব্যবসায়ী।
জানা যায়, আব্দুল লতিফ দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন হাট-বাজারে হাঁস-মুরগি কেনাবেচার ব্যবসা করছেন। তারই ধারাবাহিকতায় বুধবার বয়ড়া হাটে হাঁস-মুরগি কিনতে ব্রিজের ওপর বসেছিলেন। এ সময় একটি হাঁস কেনার সময় ব্রিজের ওপর থেকে নিচে যমুনা নদীতে পড়ে যায়। এ সময় হাঁস বিক্রেতা নদীর পাড়ে দাঁড়িয়ে থাকলে লতিফ হাঁসটিকে ধরার জন্য পানিতে নেমে পড়েন। কিন্তু পানিতে নামার পর তিনি আর উঠে আসেননি। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে ঘণ্টাব্যাপী খোঁজাখুঁজি করেও না পেয়ে সন্ধ্যা হয়ে আসায় কার্যক্রম বন্ধ করে দেন। বৃহস্পতিবার সকালে তার মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা।
স্থানীয় লেবু মিয়া বলেন, সকাল ৮টার দিকে নদীতে মাছ ধরতে জাল ফেলি। এ সময় নৌকা চালানোর বৈঠার সঙ্গে ভারী কিছু অনুভব হয়। পরে বৈঠা দিয়ে ওপরে তোলার চেষ্টা করলে পা ভেসে ওঠে। পরে আমিসহ স্থানীয়রা মরদেহ নদী থেকে ওপরে তুলে তার পরিবার ও পুলিশকে খবর দেয়া হয়।

এ বিষয়ে তারাকান্দি তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ বলেন, মরদেহ উদ্ধারের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। মরদেহের সুরতহাল তৈরি করে দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়