তথ্যমন্ত্রী : টিআইয়ের রিপোর্ট রাজনৈতিক উদ্দেশ্যে

আগের সংবাদ

নীরব মহামারি অসংক্রামক রোগ

পরের সংবাদ

মঠবাড়িয়ায় ঘর পাচ্ছেন ৯০ গৃহহীন

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : ‘আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার’ এই সেøাগানকে সামনে রেখে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় সারাদেশে ভূমিহীন ও গৃহহীন পরিবারের অনুকূলে শিগগিরই পিরোজপুরের মঠবাড়িয়ায় আবারো ৯০টি ঘর পাচ্ছেন গৃহহীনরা।
গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার ১১নং বড় মাছুয়া ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীন পরিবারের অনুকূলে নির্মাণাধীন ৩০টি ঘর পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উর্মি ভৌমিক। এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা প্রকৌশলী (এলজিইডি) আবু সাঈদ মো. জসিম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার, এলাকার জনপ্রতিনিধি এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন-২ প্রকল্পের এর আওতায় সারাদেশে ভূমিহীন ও গৃহহীন পরিবারের অনুকূলে আবারো ৯০টি ঘর দেয়া হচ্ছে। ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের বাস্তবায়নে নির্মিত প্রতিটি ঘরে ব্যয় হবে ২ লাখ ৪০ হাজার টাকা। এর আগে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ইতোমধ্যে ১৫০টি ঘর হস্তান্তর করা হয়েছে। প্রধানমন্ত্রীর এ মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়