তথ্যমন্ত্রী : টিআইয়ের রিপোর্ট রাজনৈতিক উদ্দেশ্যে

আগের সংবাদ

নীরব মহামারি অসংক্রামক রোগ

পরের সংবাদ

নিরাময় কেন্দ্রে মাদকাসক্তকে নির্যাতন

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বরিশাল প্রতিনিধি : বরিশালে ‘সেইভ দ্যা লাইফ’ নামের একটি মাদক নিরাময় কেন্দ্রে এক যুবককে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি টের পেয়ে স্বজনরা ওই মাদক নিরাময় কেন্দ্র ও এর মালিক মোস্তাফিজুর রহমান সুমনের মালিকানাধীন একটি রেস্তোরাঁয় হামলা চালিয়ে ভাঙচুর করার অভিযোগ উঠেছে। নির্যাতনের শিকার মো. সোহেল ২৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তাকে অসুস্থ অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গত বুধবার দিবাগত রাতে নগরীর সিএন্ডবি রোডে সেইভ দ্যা লাইফে এ ঘটনা ঘটে। নির্যাতিত সোহেলের স্বজনরা জানান, তাদের সন্তান মাদকাসক্ত হয়ে পড়ায় ১৩ জানুয়ারি তাকে ‘সেইভ দ্যা লাইভ’ নামক মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়। প্রথম দিনে সোহেলকে হাতকড়া পরিয়ে লোহার খাটে রেখে নির্যাতন শুরু হয় এবং খাবারের ক্ষেত্রেও তাকে কষ্ট দেয়া হয়েছে। বিষয়টি জানতে পেরে স্বজনরা গত বুধবার সন্ধ্যার পর তাকে নিয়ে যান। কিন্তু বাসায় ফেরার পরে সোহেল আকস্মিকভাবে অসুস্থ হয়ে পড়েন। এতে স্বজনরা ক্ষুব্ধ হয়ে ‘সেইভ দ্যা লাইফ’ ও এর মালিকের রেস্তোরাঁয় হামলা চালিয়ে ভাঙচুর করেন। হামলায় ২০-৩০ জন যুবক অংশ নেন বলে প্রত্যক্ষদর্শীরা জানান। সোহেলের স্ত্রী মরিয়ম জেবু জানান, তার স্বামীকে নির্যাতনের ঘটনায় কোতোয়ালি মডেল থানায় একটি মামলা প্রস্তুতি নিয়েছেন। সেইভ দ্যা লাইফের মালিক শাখায়াত হোসেন মিঠু বলেন, সোহেলকে কোনো নির্যাতন করা হয়নি। বুধবার সন্ধ্যার পর স্বজনরা এসে তাকে বাসায় নিয়ে যায়। এর কিছুক্ষণ পরই ২০-৩০ জন যুবক ২টি প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাঙচুর করে। এতে আমাদের ৫ কর্মী আহত হলে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কোতোয়ালি মডেল থানার সহকারী উপপরিদর্শক সেলিম রেজা জানান, মাদক নিরাময় কেন্দ্রে মাদকাসক্ত যুবককে নির্যাতনের অভিযোগে স্বজনরা ২টি প্রতিষ্ঠানে হামলা করে এমন খবর ছিল। কিন্তু ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়