তথ্যমন্ত্রী : টিআইয়ের রিপোর্ট রাজনৈতিক উদ্দেশ্যে

আগের সংবাদ

নীরব মহামারি অসংক্রামক রোগ

পরের সংবাদ

আস্থা লাইফের পরিচালনা পর্ষদ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাকা সেনানিবাসে আর্মি হেডকোয়ার্টারের সম্মেলন কক্ষে গতকাল বৃহস্পতিবার আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ‘পরিচালনা পর্ষদ সভা- ১/২০২২’ অনুষ্ঠিত হয়। আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির পরিচালনা পর্ষদের ১১তম সভা এটি। সভাটি বাংলাদেশ সেনাবাহিনী প্রধান ও আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারমান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডির সভাপতিত্বে আস্থা লাইফের পরিচালনা পর্ষদের পরিচালকরা অংশ নেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিভিন্ন এজেন্ডা উপস্থাপন ও চেয়ারম্যান কর্তৃক সিদ্ধান্ত গ্রহণ ও প্রদানের মাধ্যমে সভাটি পরিচালিত হয়। আইএসপিআর
সভায় বাংলাদেশ সেনাবাহিনীর অ্যাডজুটেন্ট জেনারেল ও আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারমান মেজর জেনারেল সাকিল আহমেদ, এসপিপি, এনএসডব্লিউসি, এএফডব্লিউসি, পিএসসি’সহ অন্যান্য পরিচালকরা এবং আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামসুল ইসলাম, এসজিপি, এনডিসি, পিএসসি (অব.) সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আর্মি ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠান আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ২০২০ সালের সেপ্টেম্বর মাসে তাদের ব্যবসায়িক কার্যক্রম শুরু করে। কোভিড-১৯ মহামারি পরিস্থিতিতেও আস্থা লাইফের ব্যবসায়িক অগ্রগতি ও অর্জনে সেনাবাহিনী প্রধান সন্তোষ প্রকাশ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়