তথ্যমন্ত্রী : টিআইয়ের রিপোর্ট রাজনৈতিক উদ্দেশ্যে

আগের সংবাদ

নীরব মহামারি অসংক্রামক রোগ

পরের সংবাদ

অগ্রণী ব্যাংক : যশোরে মেডিকেল কলেজ শাখা চালু

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

অগ্রণী ব্যাংক লিমিটেড যশোর অঞ্চলের আয়োজনে গ্রাহকদের সঙ্গে মিট দ্য ক্লায়েন্ট সভা এবং মেডিকেল কলেজ শাখা উদ্বোধন করেন অগ্রণী ব্যাংক এমডি এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম। অগ্রণী ব্যাংক যশোর অঞ্চল আয়োজিত মিট দ্য ক্লায়েন্ট অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অগ্রণী ব্যাংক এমডি এবং সিইও বলেন, বঙ্গবন্ধুর প্রদত্ত নাম অগ্রণী ব্যাংক অবিরত অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে দেশ ও জাতির সেবায় প্রতিশ্রæতিবদ্ধ অগ্রণী ব্যাংক মানুষকে আরো বেশি আর্থিক সেবা প্রদান করে এগিয়ে যাবে।
তিনি খই ও খেজুর রসের জন্য বিখ্যাত মাইকেল মধুসূদন দত্তের জেলা যশোরের মানুষকে ব্যাংকিং সেবা প্রদান করার আহ্বান জানান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ারুল ইসলাম। সম্মানিত অতিথি ছিলেন সেন্ট্রাল একাউন্টস ডিভিশন ও খুলনা সার্কেল মহাব্যবস্থাপক, সিএফও মনোয়ার হোসেন এফসিএ, ক্রেডিট ডিভিশনের মহাব্যবস্থাপক ড. মো. আব্দুল্লাহ আল মামুন, রিকভারি ডিভিশনের মহাব্যবস্থাপক মো. আশেক এলাহী এবং যশোর অঞ্চলের উপমহাব্যবস্থাপক দীন মোহাম্মদ প্রমুখ। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়