চট্টগ্রামে রিকশা-বাসের সংঘর্ষে যাত্রী নিহত

আগের সংবাদ

ইসি গঠন বিল ‘তড়িঘড়ি’ পাস : বিএনপি ও জাপার তীব্র বিরোধিতা > সার্চ কমিটিতে থাকবেন একজন নারী সদস্য

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শীতবস্ত্র বিতরণ
শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : উপজেলার তালগাছি বেগম রোকেয়া-রিয়াজ বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের বুদ্ধি প্রতিবন্ধী শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গত মঙ্গলবার সিরাজগঞ্জ-৬ এর সংসদ সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতার দেয়া এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। তালগাছি করতোয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ তানজিলা রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে উপস্থিত থেকে বিতরণ করেন সিরাজগঞ্জ জেলা পরিষদের সদস্য মো. ইকবাল হোসেন নয়ন, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সিরাজুল ইসলাম, প্রধান শিক্ষক চন্দন কুমার পাল, সাংবাদিক আব্দুল কুদ্দুস প্রমুখ। এদিন ৫০ জন বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম শিশু শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সংহতি সমাবেশ
ঠাকুরগাঁও প্রতিনিধি : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পুলিশি ও ছাত্রলীগের হামলার প্রতিবাদ ও আন্দোলনরত শিক্ষার্থীদের ন্যায্য দাবি সমর্থনে সংহতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার শহরের চৌরাস্তায় এই সংহতি সমাবেশ অনুষ্ঠিত হয়। বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের জেলার মুখপাত্র মাহাবুব আলম রুবেলের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা সিপিবির সাধারণ সম্পাদক এড. আবু সায়েম, জেলা জেএসডির সভাপতি মনসুর আলী, সিপিবির সদর উপজেলা সভাপতি চৌধুরী আনোয়ার হোসেন, জেলা উদীচীর সাধারণ সম্পাদক রেজওয়ান হক রিজু, শিক্ষক জাকির হোসেন, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি আবু বক্কর সিদ্দীক প্রমুখ। বক্তারা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সেমিনার
কাগজ প্রতিবেদক, মৌলভীবাজার : হাওর এলাকার জীবনমান উন্নয়ন ও জীববৈচিত্র্য সংরক্ষণে ইমামদের মাধ্যমে উদ্বুদ্ধকরণ কার্যক্রম শীর্ষক প্রকল্পের আয়োজনে গতকাল বুধবার সেমিনার অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) ড. মো. মুহাম্মদ মোশাররফ হোসেন। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার এ বি এম মুজাহিদুল ইসলাম। সেমিনারে স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মো. আনোয়ারুল কাদির। এছাড়াও সেমিনারে উপস্থিত ছিলেন মসজিদের ইমাম, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

মতবিনিময় সভা
রাজস্থলী (রাঙ্গামাটি) প্রতিনিধি : রাজস্থলী উপজেলায় কাপ্তাই জোনের অটল ছাপ্পান্নের উদ্যোগে স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভা বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্পে অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাঙ্গালহালিয়া আমি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার মেজর মোহাম্মদ ওমর ফারুক, ওয়ারেন্ড অফিসার মো. শুক্কুর আলী, বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান আদোমং মারমা, ইউপি সদস্য সালমা আক্তার, বাপ্পী দেব, এসাইচিং মারমা, সদস্য মো. এমদাদুল হক, কামাল হোসেন, আবদুল কাদের হাওলাদার, থুইসিংমং মারমা, মংউচিং মারমা, শিমুল দাশ প্রমুখ। মতবিনিময় সভায় মেজর মোহাম্মদ ওমর ফারুক বলেন, এলাকার শান্তিশৃঙ্খলা রক্ষায় বাংলাদেশ সেনাবাহিনী নিরলসভাবে কাজ করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়