চট্টগ্রামে রিকশা-বাসের সংঘর্ষে যাত্রী নিহত

আগের সংবাদ

ইসি গঠন বিল ‘তড়িঘড়ি’ পাস : বিএনপি ও জাপার তীব্র বিরোধিতা > সার্চ কমিটিতে থাকবেন একজন নারী সদস্য

পরের সংবাদ

বোদায় ফের ১০ কঙ্কাল চুরি

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বোদা (পঞ্চগড়) প্রতিনিধি : বোদায় গত দুদিন ধরে কবরস্থান থেকে কঙ্কাল চুরির ঘটনা ঘটছে। গত সোমবার রাতে কবরস্থান থেকে ১৩ কঙ্কাল চুরির একদিন পরই আরো প্রায় ১০টি কবর থেকে কঙ্কাল চুরির ঘটনা ঘটে। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 
গত মঙ্গলবার রাতে উপজেলার সাকোয়া ইউনিয়নের কৈগিলা দীঘিসংলগ্ন কবরস্থান থেকে ১০টি কবরের মাটি খুঁড়ে কঙ্কাল চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ চক্র। ঘটনাটি জানাজানি হলে হাজার হাজার উৎসুক জনতা ভিড় জমান। খবর পেয়ে জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, বোদা উপজেলা নির্বাহী অফিসার মো. সোলেমান আলী, বোদা থানার ওসি আবু সাঈদ চৌধুরী, সাকোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাফিজুল ইসলাম ও চন্দনবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম প্রধান ঘটনাস্থল পরিদর্শন করেন। 
উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, গত দুদিনে চন্দনবাড়ী ইউনিয়নের সরকারপাড়া ও কৈগিলা দীঘি এলাকার কবরস্থান থেকে কঙ্কাল চুরির খবর পাই স্থানীয়দের মাধ্যমে। আমি ঘটনাস্থল পরিদর্শন করে আদালতের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পরামর্শ দিয়েছি স্থানীয়দের। সেই সঙ্গে জনগণকে সজাগ থাকতে এবং অপরিচিত ব্যক্তিকে কবরস্থানের আশপাশে ঘোরাফেরা করলে প্রশাসনকে জানাতে পরামর্শ দিয়েছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়