চট্টগ্রামে রিকশা-বাসের সংঘর্ষে যাত্রী নিহত

আগের সংবাদ

ইসি গঠন বিল ‘তড়িঘড়ি’ পাস : বিএনপি ও জাপার তীব্র বিরোধিতা > সার্চ কমিটিতে থাকবেন একজন নারী সদস্য

পরের সংবাদ

নান্দাইলের আচারগাঁও : হারের পর অনুদান ফেরত নিলেন মেম্বার!

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : নান্দাইলে ৬ বছর পর এক মেম্বার তার অনুদানকৃত চেয়ার ফেরত নিয়েছেন। উপজেলার আচারগাঁও ইউনিয়নের ২নং ওয়ার্ডের ঘটনা। গত মঙ্গলবার উপজেলা আচারগাঁও ইউনিয়নের সিংদই টংগীরচড় গ্রামে এ ঘটনা ঘটে। জানা যায়, ওই ওয়ার্ডের সাবেক মেম্বার মো. আব্দুর রশিদ ওয়ার্ডের দায়িত্ব থাকাকালীন স্থানীয় ‘সিংদই টাইগার ক্লাব’ নামের একটি অরাজনৈতিক ক্লাবে অনুদান হিসাবে ৫টি চেয়ার দিয়েছিলেন। দীর্ঘ নয় বছর পর গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে হেরে তার অনুদানের ৫টি চেয়ার ফেরত নিয়েছেন।
ক্লাবের সভাপতি মো. অনিক হাসান মন জানান, ২০১৫ সাসে আমরা ক্লাব স্থাপন করার সময় স্থানীয় মেম্বার মো. আব্দুর রশিদের কাছে ক্লাবের জন্য চেয়ার চাইলে তিনি ৫টি সিঙ্গেল আরএফএল চেয়ার অনুদান দেন। তারপর গত নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করে তিনি ফেল করায় তিনি ক্লাবে তার অনুদানকৃত ৫টি চেয়ার ফেরত চান। তারপর ক্লাবের সদস্যদের সঙ্গে কথা বলে আমরা তার চেয়ারগুলো ফেরত দেই। ক্লাবের উপদেষ্টা মোনায়েম হোসেন বাবুল বলেন, এমন মনমানসিকতার একজন মানুষ কীভাবে জনপ্রতিনিধি হন বা হওয়ার চেষ্টা করেন তা আমার বোধগম্য নয়। তিনি এ ঘটনার তীব্র নিন্দা প্রকাশ করেছেন।
এ বিষয়ে সাবেক মেম্বার মো. আব্দুর রশিদের ঘরের মোবাইল নম্বরে বারবার কল দিলে তার ব্যবহৃত ফোনটি বন্ধ পাওয়া যায়। তবে ঘটনাটি নিয়ে চলছে এলাকায় বিরূপ প্রতিক্রিয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়