চট্টগ্রামে রিকশা-বাসের সংঘর্ষে যাত্রী নিহত

আগের সংবাদ

ইসি গঠন বিল ‘তড়িঘড়ি’ পাস : বিএনপি ও জাপার তীব্র বিরোধিতা > সার্চ কমিটিতে থাকবেন একজন নারী সদস্য

পরের সংবাদ

কুষ্টিয়ায় ২ নারী মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুষ্টিয়া : কুষ্টিয়া শহরের কোট স্টেশন রোডের হোটেল খাওয়া-দাওয়ায় র‌্যাব অভিযান চালিয়ে ২৮ বোতল ফেনসিডিলসহ ২ নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে। গত মঙ্গলবার রাতে এ অভিযান চালানো হয়। র‌্যারের বিশেষ অভিযানে ২৮ বোতল ফেনসিডিলসহ ২ নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
কুষ্টিয়া র‌্যাব-১২ ক্যাম্পের একটি আভিযানিক দল মঙ্গলবার রাতে কুষ্টিয়া সদর পৌরসভা এলাকার কোট স্টেশন রোড থানাপাড়ায় যাইয়ান হোটেল এন্ড খাওয়া দাওয়া এন্ড রেস্টুরেন্ট এর ২য় তলায় একটি মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ২৮ বোতল ফেনসিডিল, ৩টি মোবাইল, ৩টি সিম উদ্ধার করে।
আটক করা হয় কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানাধীন হরিয়ান ঘাট এলাকার আনন্দ মণ্ডলের স্ত্রী পাপিয়া খাতুন (৪০), গোপালপুর এলাকার আবু বক্কর সিদ্দিক ওরফে রানার স্ত্রী ঊর্মি খাতুন (২৯)। পরবর্তীতে উদ্ধারকৃত আলামতসহ ধৃত আসামিদের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তাদের কুষ্টিয়া মডেল থানায় সোপর্দ করা হয়েছে। একটি দায়িত্বশীল সূত্র জানিয়েছে, দীর্ঘদিন থেকে স্টেশন রোডে হোটেলগুলোর দ্বিতীয় তলায় নানা অসামাজিক কার্যকলাপসহ মাদক কেনাবেচা হয়ে আসছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়