নাসির-তামিমার বিয়েকাণ্ডে মামলা : অভিযোগ গঠনের আদেশ ৯ ফেব্রুয়ারি

আগের সংবাদ

ক্লিনিক্যাল গাইডলাইন চূড়ান্ত : যুক্ত হচ্ছে নতুন নতুন তথ্য, আইসোলেশনের সময়সীমা ৫ দিনের বেশি চান বিশেষজ্ঞরা

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কম্বল বিতরণ
উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : মুজিববর্ষ উপলক্ষে উল্লাপাড়ায় পথচারী, দুস্থ ও শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহার কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদের আয়োজনে প্রধান অতিথি হিসেবে প্রায় ৫শ কম্বল বিতরণ করেন চেয়ারম্যান মো. রেজাউল ইসলাম তপন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পূর্ণিমাগাঁতী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রাশেদুল হাসান রাশেদ, পরিষদ সচিব মো. আমিনুল ইসলাম, ইউপি সদস্য মো. আব্দুর রব, মো. মোহন আলী, মো. মুছা প্রামাণিক ও নারী সদস্য মোছা. মাফিয়া খাতুন প্রমুখ। ৯টি ওয়ার্ডের এসব কম্বল বিতরণ করা হয়।

সুরক্ষা সামগ্রী বিতরণ
আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : আগৈলঝাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী এবং নগদ অর্থ বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলার গৈলা মডেল ইউনিয়ন পরিষদে জার্মান ডক্টরসের আর্থিক সহযোগিতায় ৩৫ হতদরিদ্র মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার এবং নগদ ২ হাজার ৩৬৫ টাকা দেয়া হয়। গৈলা মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটুর সভাপতিত্বে বিতরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত। এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবুল হাশেম, কারিতাস বরিশাল অঞ্চলের বিভাগীয় পরিচালক ফ্রান্সিস বেপারি, উপজেলা এনজিও সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক কাজল দাশ গুপ্ত প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়