নাসির-তামিমার বিয়েকাণ্ডে মামলা : অভিযোগ গঠনের আদেশ ৯ ফেব্রুয়ারি

আগের সংবাদ

ক্লিনিক্যাল গাইডলাইন চূড়ান্ত : যুক্ত হচ্ছে নতুন নতুন তথ্য, আইসোলেশনের সময়সীমা ৫ দিনের বেশি চান বিশেষজ্ঞরা

পরের সংবাদ

রাঙ্গামাটিতে শপথের পর ৪ ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নন্দন দেবনাথ, রাঙ্গামাটি থেকে : শক্তিমান চাকমা হত্যা মামলায় গ্রেপ্তার হলেন রাঙ্গামাটির ৪টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ৩টার দিকে ইউপি চেয়ারম্যান হিসেবে শপথ নেয়ার পর রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে তাদের গ্রেপ্তার করে কোতোয়ালি থানা পুলিশ।
গ্রেপ্তারের পর তাদের জেলা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে নেয়া হয়।
গ্রেপ্তারকৃত চেয়ারম্যানরা হলেন রাঙ্গামাটি সদর উপজেলার কুতুকছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কানন চাকমা, নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অমল কান্তি চাকমা, বুড়িঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রমোদ খীসা ও সাবেক্ষ্যং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুপম চাকমা। তারা নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান এডভোকেট শক্তিমান চাকমা হত্যা মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি।
এ বিষয়ে রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ ভোরের কাগজকে বলেন, নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান শক্তিমান চাকমা হত্যা মামলার পরোয়ানাভুক্ত আসামি হওয়ায় তাদের গ্রেপ্তার করা হয়েছে।
২০১৮ সালের ৩ মে দুপুরে নানিয়ারচর উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে তৎকালীন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জনসংহতি সমিতির (এমএন লারমা) কেন্দ্রীয় সহসভাপতি শক্তিমান চাকমাকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ হত্যাকাণ্ডে প্রসিত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফকে দায়ী করে আসছে জনসংহতি সমিতি (এমএন লারমা)।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়