নাসির-তামিমার বিয়েকাণ্ডে মামলা : অভিযোগ গঠনের আদেশ ৯ ফেব্রুয়ারি

আগের সংবাদ

ক্লিনিক্যাল গাইডলাইন চূড়ান্ত : যুক্ত হচ্ছে নতুন নতুন তথ্য, আইসোলেশনের সময়সীমা ৫ দিনের বেশি চান বিশেষজ্ঞরা

পরের সংবাদ

মেয়রের সংবাদ সম্মেলন : অনিয়ম ঢাকতেই রংপুর সিটি বাজারে ধর্মঘট

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : অনিয়ম ঢাকতেই রংপুর সিটি বাজারে ধর্মঘট ডেকে জনভোগান্তি তৈরি করার অভিযোগ করেছেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। গত সোমবার সিটি করপোরেশন মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। তিনি জানান, নগরীর প্রাণকেন্দ্রে ৪ একর ১৬ শতক জমির উপর রংপুর সিটি বাজার অবস্থিত। এ বাজারে ১ হাজার ১১২টি দোকান রয়েছে। এ বাজারের উন্নয়নে সিটি করপোরেশনের পক্ষ থেকে ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, পাকা সড়ক তৈরি, বাজার নিরাপত্তায় গেট-গণশৌচাগার নির্মাণসহ নানা উন্নয়নমূলক কর্মকাণ্ড বাস্তবায়ন করা হয়েছে। কিন্তু বাজারের ব্যবসায়ীরা এখনো দোকান ঘরের ভাড়া বকেয়া রেখেছেন প্রায় কোটি টাকা।
মেয়র অভিযোগ করে বলেন, সিটি বাজার ব্যবসায়ী কমিটি মাছ বাজার ইজারা নিয়ে সেখানে অবৈধভাবে ঘর তুলে বাজারটিকে সংকুচিত করেছে। সড়কের উপর অবৈধ দোকানঘর নির্মাণ করে ক্রেতাদের চলাচল বাধাগ্রস্ত করেছে। এ সময় উপস্থিত ছিলেন- সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন মিঞা, প্যানেল মেয়র মাহমুদার রহমান টিটুসহ অন্য কাউন্সিলররা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়