নাসির-তামিমার বিয়েকাণ্ডে মামলা : অভিযোগ গঠনের আদেশ ৯ ফেব্রুয়ারি

আগের সংবাদ

ক্লিনিক্যাল গাইডলাইন চূড়ান্ত : যুক্ত হচ্ছে নতুন নতুন তথ্য, আইসোলেশনের সময়সীমা ৫ দিনের বেশি চান বিশেষজ্ঞরা

পরের সংবাদ

বোদায় কবর থেকে ১৩ কঙ্কাল চুরি

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পঞ্চগড় ও বোদা প্রতিনিধি : বোদা উপজেলায় কবর থেকে ১৩টি কঙ্কাল চুরি হয়েছে। গত সোমবার রাতে উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নের সরকারপাড়া দলুয়ার দীঘি কবরস্থান থেকে এসব কঙ্কাল চুরি হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার সকালে স্থানীয় কয়েকজন লোক কবরস্থানে কয়েকটি কবর খনন করা দেখতে পান। খবর পেয়ে আরো কিছু লোক সেখানে যান। তারা ১৩টি কবর খনন করা দেখতে পান। গত ২ বছরে মৃত্যু হয়েছে এমন ব্যাক্তিদের কঙ্কাল চুরি হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা। চন্দনবাড়ী এলাকার মকছেদ আলী (৩৭) বলেন, গতকাল মঙ্গলবার সকালে স্থানীয় এক শিশু কবরস্থানে ছাগল চরাতে এসে একটি কবর খোঁড়া দেখতে পায়। সে বাড়িতে গিয়ে বিষয়টি জানালে সবাই গিয়ে দেখতে পান, ১৩টি কবরে কঙ্কাল নেই। পরে আমরা ইউপি চেয়ারম্যান, পুলিশ ও প্রশাসনের লোকজনকে খবর দেই। উপজেলা নির্বাহী কর্মকর্তা, পুলিশ ও জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। চন্দনবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম বলেন, যেই কাজটি করুক না কেন দ্রুত আইনের আওতায় এনে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোলেমান আলী বলেন, কবরস্থান থেকে ১৩টি কঙ্কাল চুরির সংবাদ পাই স্থানীয়দের মাধ্যমে। আমি ঘটনাস্থল পরিদর্শন করে স্থানীয়দের আদালতের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা গ্রহণের পরামর্শ দিয়েছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়