নাসির-তামিমার বিয়েকাণ্ডে মামলা : অভিযোগ গঠনের আদেশ ৯ ফেব্রুয়ারি

আগের সংবাদ

ক্লিনিক্যাল গাইডলাইন চূড়ান্ত : যুক্ত হচ্ছে নতুন নতুন তথ্য, আইসোলেশনের সময়সীমা ৫ দিনের বেশি চান বিশেষজ্ঞরা

পরের সংবাদ

বেনজেমার বাসায় ফের ডাকাতি

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : এলচের বিপক্ষে গত রবিবার ম্যাচ চলাকালে ফরাসি ফরোয়ার্ড করিম বেনজেমার বাসায় ডাকাতি হয়েছে। স্থানীয় সময় বিকাল ৩টা থেকে রাত ৭টার মধ্যে মাদ্রিদের শহরতলি সান সেবাস্তিয়ান দে লস রেয়েসে খালি বাড়িতে ঘটনাটি ঘটে বলে জানিয়েছেন স্থানীয় পুলিশ।
সান্তিয়াগোর বের্নাবেউয়ে লা লিগায় এলচের বিপক্ষে ২-২ গোলে ড্র হওয়া ম্যাচে একদম শুরু থেকেই ছিলেন বেনজেমা। এলচের বিপক্ষে এই ম্যাচটা ভালো কাটেনি করিম বেনজেমার। প্রথমার্ধেই মিস করেছিলেন পেনাল্টি। পরে হ্যামস্ট্রিংয়ে টান লাগায় উঠে পড়েছিলেন আগেভাগে।
ম্যাচ শেষ হওয়ার পরপরই শুনতে পান তার খালি বাসায় ডাকাতির ঘটনা। চুরি হওয়া জিনিসপত্রের মূল্য সম্পর্কে কোনো তথ্য জানানো হয়নি। বেনজেমার বাড়িতে এবারই প্রথম ডাকাতির ঘটনা নয়। ২০১৯ সালের ফেব্রুয়ারিতেও ফরাসি তারকার বাড়িতে ডাকাতি হয়। সেদিন রিয়ালের হয়ে বার্সেলোনার বিপক্ষে এল ক্লাসিকো ম্যাচে ব্যস্ত ছিলেন তিনি। সাম্প্রতিক বছরগুলোতে মাদ্রিদে বেশ কিছু ফুটবলারের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। খেলোয়াড়রা যখন তাদের ক্লাবের হয়ে ব্যস্ত থাকেন, সেই সময়ই এই ঘটনাগুলো ঘটে। রিয়ালের কাসেমিরো, ইসকো এবং লুকাস ভাসকেজের সঙ্গেও একই ঘটনা ঘটেছে।
২০১৯ সালের সেপ্টেম্বরে কাসেমিরোর বাড়ি ভাঙচুর হয়। সে সময় তার মেয়ে ও স্ত্রী বাড়িতে ছিলেন। এর দুদিন পর অ্যাতলেটিকো মাদ্রিদের মিডফিল্ডার থমাস পার্টির বাড়িতেও একই ঘটনা ঘটে। স্পেনে বিভিন্ন সময়ে বাড়িতে ডাকাতির শিকার হয়েছেন বার্সেলোনা ডিফেন্ডার জেরার্ড পিকে ও ফরোয়ার্ড আনসু ফাতি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়