নাসির-তামিমার বিয়েকাণ্ডে মামলা : অভিযোগ গঠনের আদেশ ৯ ফেব্রুয়ারি

আগের সংবাদ

ক্লিনিক্যাল গাইডলাইন চূড়ান্ত : যুক্ত হচ্ছে নতুন নতুন তথ্য, আইসোলেশনের সময়সীমা ৫ দিনের বেশি চান বিশেষজ্ঞরা

পরের সংবাদ

পেকুয়ায় হাত-পায়ের রগ কাটা নারীর লাশ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মিজবাউল হক, চকরিয়া (কক্সবাজার) থেকে : পেকুয়ায় হাত-পায়ের রগ কাটা অবস্থায় এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে স্থানীয় লোকজন সদর ইউনিয়নের মহেরেনামা নুইন্যমুইন্যা ব্রিজসংলগ্ন বিলে ওই নারীর লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।
পুলিশ ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার করেছে। লাশের পাশে পড়ে থাকা একটি ভ্যানিটি ব্যাগে কিছু টাকা ও একটি স্মার্টকার্ড পাওয়া যায়। ওই কার্ডে মোহছেনা আক্তার, পিতার নাম ছাবের আহমদ, খাজা মঞ্জিল, কক্সবাজার সদর উপজেলা লেখা রয়েছে। জন্ম তারিখ অনুযায়ী তার বয়স ৩৮ বছর।
পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। ওই নারীর এক হাত ও দুই পায়ের রগ কাটা এবং বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তাকে কারা কেন হত্যা করেছে- তা এখনো বলা যাচ্ছে না। পুলিশ তথ্য উদ্ঘাটনে কাজ করছে। পাশাপাশি সিআইডিকে বিষয়টি জানানো হয়েছে। তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে পরবর্তী আইনগত পদক্ষেপ নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়