নাসির-তামিমার বিয়েকাণ্ডে মামলা : অভিযোগ গঠনের আদেশ ৯ ফেব্রুয়ারি

আগের সংবাদ

ক্লিনিক্যাল গাইডলাইন চূড়ান্ত : যুক্ত হচ্ছে নতুন নতুন তথ্য, আইসোলেশনের সময়সীমা ৫ দিনের বেশি চান বিশেষজ্ঞরা

পরের সংবাদ

পদ্মা ব্যাংক ও স্বাধীন ফিনটেক চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নতুন ন্যানো লোন প্রোডাক্ট চালু করতে পদ্মা ব্যাংক ও নতুন স্টার্টআপ কোম্পানি স্বাধীন ফিনটেকের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এর ফলে প্রতিষ্ঠান দুটি একযোগে একটি ওয়েব এবং অ্যাপভিত্তিক প্ল্যাটফর্ম তৈরি করবে, যেখানে গ্রাহকরা অনলাইনে ক্ষুদ্রঋণের জন্য আবেদন করতে পারবেন। ঋণগ্রহীতাদের অনলাইনে জাতীয় পরিচয়পত্র এবং অন্যান্য সহায়ক নথি জমা দিতে হবে, যা সংশ্লিষ্ট সংস্থা থেকে যাচাই-বাছাই করা হবে। বাংলাদেশ ব্যাংকের অনুমোদন সাপেক্ষে এটি চালু করা হবে।
গত ২৪ জানুয়ারি পদ্মা ব্যাংকের গুলশান হেড অফিসে চুক্তি স্বাক্ষরিত হয়। পদ্মা ব্যাংকের চিফ অপারেটিং অফিসার জাবেদ আমিন আর স্বাধীন ফিনটেকের প্রধান নির্বাহী কর্মকর্তা কাশফিয়া মাহমুদ চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সরকারি সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ব্যাংক ও আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৫৮টি শাখার মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়