নাসির-তামিমার বিয়েকাণ্ডে মামলা : অভিযোগ গঠনের আদেশ ৯ ফেব্রুয়ারি

আগের সংবাদ

ক্লিনিক্যাল গাইডলাইন চূড়ান্ত : যুক্ত হচ্ছে নতুন নতুন তথ্য, আইসোলেশনের সময়সীমা ৫ দিনের বেশি চান বিশেষজ্ঞরা

পরের সংবাদ

ইউপি নির্বাচন : ফুলপুরে বিদ্রোহী হওয়ায় ১১ নেতা বহিষ্কার

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ফুলপুর উপজেলার ৬ষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ১১ নেতাকে দলীয় পদ থেকে বহিষ্কার করেছে আওয়ামী লীগ। উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।
বহিষ্কৃতরা হলেন ১নং ছনধরা ইউনিয়নের আব্দুস সালাম, ২নং রামভদ্রপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম, ৩নং ভাইটকান্দি ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান নাজমুল ইসলাম রিপন ও আওয়ামী লীগ নেতা মো. শাহজাহান, ৫নং ফুলপুরে ইউনিয়ন আ.লীগ নেতা মো. রাসেল ফকির ও সাইফুল ইসলাম, ৬নং পয়ারী ইউনিয়নে মো. আবদুল হেকিম, ৮নং রূপসী ইউনিয়নে সাবেক ইউপি চেয়ারম্যান আমির উদ্দিন তালুকদার, ১০নং বওলা ইউনিয়নের আওয়ামী লীগ নেতা হামিদুল্লাহ খান মিন্টু মাস্টার, যুবলীগ নেতা ফরিদ আহমেদ ও পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা এস এম খলিলুর রহমান শরীফ।
উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান জানান, দলীয় সিদ্ধান্ত অমান্য করে নৌকা প্রতীকের বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ফুলপুর উপজেলার সাত ইউনিয়নে ১১ জনকে বহিষ্কার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আরো কোনো অনিয়ম পাওয়া গেলে সাংগঠনিকভাবে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়