নাসির-তামিমার বিয়েকাণ্ডে মামলা : অভিযোগ গঠনের আদেশ ৯ ফেব্রুয়ারি

আগের সংবাদ

ক্লিনিক্যাল গাইডলাইন চূড়ান্ত : যুক্ত হচ্ছে নতুন নতুন তথ্য, আইসোলেশনের সময়সীমা ৫ দিনের বেশি চান বিশেষজ্ঞরা

পরের সংবাদ

হাতিয়ার ২ ইউনিয়ন : চেয়ারম্যানসহ ২৬ প্রার্থী বিনা ভোটে নির্বাচিত

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী ও হাতিয়া প্রতিনিধি : নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার সুখচর ও নলচিরা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীসহ ২৬ জন প্রার্থী বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হচ্ছেন।
সুখচর ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন- মো. আলাউদ্দিন এবং নলচিরা ইউনিয়নে মোহাম্মদ মুনছুর উল্যাহ। তারা দুজনই বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ছিলেন।
গত সোমবার বিকালে হাতিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, নির্বাচন কমিশন গত ৪ জানুয়ারি এই দুই ইউনিয়নের নির্বাচনের তফসিল ঘোষণা করেন। বিশেষ ধাপে হাতিয়ার সুখচর ও নলচিরা ইউনিয়ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ করার কথা ছিল ১০ ফেব্রুয়ারি। মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ছিল ১৬ জানুয়ারি। মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের শেষ দিন ছিল ১৭ জানুয়ারি।
যাচাই-বাছাই শেষে সুখচর ইউনিয়নে চেয়ারম্যান পদে চূড়ান্ত বৈধ প্রার্থী ২ জন, সংরক্ষিত আসনের সদস্য ৭ জন ও সাধারণ সদস্য ২৯ জন এবং নলচিরা ইউনিয়নে চূড়ান্ত বৈধ প্রার্থী চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত সাধারণ সদস্য ১৫ জন ও সাধারণ সদস্য ৪৫ জন। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৪ জানুয়ারি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়