প্রজ্ঞাপন জারি : সরকারি-বেসরকারি অফিস অর্ধেক জনবলে আজ থেকে

আগের সংবাদ

বৈধ লবিস্টের প্রশ্নবিদ্ধ ব্যবহার : বিএনপি-আওয়ামী লীগ পাল্টাপাল্টি অভিযোগ > ব্যবস্থা নেয়ার তাগিদ কূটনৈতিক বিশ্লেষকদের

পরের সংবাদ

১০ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : কালীগঞ্জে প্রাইভেট কারসহ মজিদ বেপারি (৫০), সবুজ মিয়া (৩৫) ও মোখসেদুল হাসান নামে ৩ মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।
গতকাল সোমবার দুপুরে মাদকের একটি মামলায় তাদের গাজীপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে রবিবার রাতে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের টেকপাড়া নামকস্থানে ওই ৩ মাদক কারবারিকে প্রাইভেট কারসহ আটক করে থানায় নিয়ে আসে। আটক, গাঁজা উদ্ধার, মামলা ও আসামিদের চালানের বিষয়টি নিশ্চত করেছেন কালীগঞ্জ থানার ওসি মো. আনিসুর রহমান।
আটককৃত মজিদ বরিশালের মুলাদী উপজেলার আলীমাবাদ এলাকার বোয়ালিয়া (বামচর) গ্রামের আব্দুল মান্নান বেপারির ছেলে। সে ঢাকার শাহআলী নিউ সি ব্লক রাইনকোলা এলাকায় তার শ্বশুর নাজিম উদ্দিনের বাড়িতে ভাড়া থাকে। সবুজ পিরোজপুরের ভাণ্ডারিয়া রিজার্ভ পুকুর পাড় এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে।
সে বর্তমানে গাজীপুরের টঙ্গী মাজার বস্তি এলাকায় থাকে। মোখসেদুল ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার নড়াইল (গোপীনগর) গ্রামের আব্দুল মালেকের ছেলে। সে ঢাকার উত্তরা পূর্ব থানাধীন আব্দুল্লাপুর এলাকার ৮নং সেক্টরের সিকদার হাজির বাড়িতে ভাড়া থাকে।
মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মো. মিন্টু মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার রাতে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের টেকপাড়া নামক স্থানে অভিযান চালায় পুলিশ। এ সময় ঘোড়াশালের দিক থেকে আসা একটি প্রাইভেট কারের গতিরোধ করে পুলিশ। প্রাইভেট কারটি তল্লাশি ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। রাতেই ওই ৩ মাদক কারবারিকে আসামি করে এসআই প্রদীপ কুমার সাহাজী বাদী হয়ে একটি মাদক মামলা দায়ের করেন। ওই মামলায় দুপুরে তাদের গাজীপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়া প্রাথমিকভাবে ওই ৩ মাদক কারবারি মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে বলেও জানান পুলিশের ওই এসআই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়