প্রজ্ঞাপন জারি : সরকারি-বেসরকারি অফিস অর্ধেক জনবলে আজ থেকে

আগের সংবাদ

বৈধ লবিস্টের প্রশ্নবিদ্ধ ব্যবহার : বিএনপি-আওয়ামী লীগ পাল্টাপাল্টি অভিযোগ > ব্যবস্থা নেয়ার তাগিদ কূটনৈতিক বিশ্লেষকদের

পরের সংবাদ

সড়ক দুর্ঘটনা : তিন জেলায় প্রাণ গেল ৯ জনের

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : সড়ক দুর্ঘটনায় তিন জেলায় প্রাণ গেল ৯ জনের। এর মধ্যে নওগাঁয় ট্রাকের সঙ্গে সংঘর্ষে ৫ মোটরসাইকেল আরোহী, চাঁপাইনবাবগঞ্জে ট্রেন-ভটভটির সংঘর্ষে ৩ ও নাটোরের সিংড়ায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল চালক মারা গেছেন। এ সম্পর্কে আমাদের প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট-
ধামইরহাট (নওগাঁ) : নওগাঁর ধামইরহাটে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ২ ও চিকিৎসাধীন অবস্থায় আরো ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। স্থানীয় সূত্রে জানা যায়, গত রবিবার ছিল ধামইরহাট সদর হাটবার। উপজেলার জাহানপুর ইউনিয়নের নানাইজ গ্রামের গোলজার হোসেনের ছেলে সুফিয়ান (১৮), একই গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে আবু ছালাম (৩০), দক্ষিণ জাহানপুর গ্রামের মিনহাজ (২৪) ও সজল (৩০) মোটরসাইকেলযোগে হাট থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক সড়কের উপজেলার হরিতকীডাঙ্গা বাজারের পাশে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে সুফিয়ান ও আবু ছালাম ট্রাকের চাকার নিচে পড়ে মাথা থেঁতলে গিয়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় মিনহাজ ও সজল রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টায় তারা মারা যান।
ধামইরহাট থানার ওসি রাকিবুল হুদা বলেন, ধামইরহাট বাজার থেকে বাড়ি ফেরার পথে চারজন দুর্ঘটনার শিকার হন। ঘটনাস্থলেই দুজন এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা যান। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকটি

পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। রাতেই বালুবাহী ট্রাক ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টায় ৪টি লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
অপরদিকে নওগাঁর মহাদেবপুরে ট্রাকচাপায় আবুল কালাম আজাদ (৫৪) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত আবুল কালাম আজাদ মহাদেবপুরের আব্দুস সামাদের ছেলে। তিনি নওগাঁ সিভিল সার্জন অফিসে হিসাবরক্ষকের দায়িত্বে ছিলেন। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার শিবরামপুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলীনগর এলাকায় ট্রেনের সঙ্গে ইঞ্জিনচালিত ভটভটির সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। গতকাল সোমবার সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার আলীনগর হাজীর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সদর উপজেলার আলীনগর গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে সেহের আলী (৪৫), একই এলাকার আব্দুল গণির ছেলে ফুলচান আলী (৫০) ও কেন্দুল গ্রামের মানিকের ছেলে নাইমুল (৩৫)। স্থানীয়রা জানান, চাঁপাইনবাবগঞ্জ নিউমার্কেটে মাছ বিক্রি করে ভটভটিতে করে বাড়ি যাচ্ছিলেন তারা। হাজীর মোড় এলাকায় পৌঁছলে রাজশাহীগামী একটি ট্রেনের সঙ্গে ভটভটির ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। হাজীর মোড়ে লেভেল ক্রসিং না থাকায় এ ঘটনা ঘটেছে বলে দাবি স্থানীয়দের।
সদর থানার ওসি মোজাফফর হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, হাজীর মোড়ে ট্রেন দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। তারা সবাই ভটভটির যাত্রী ছিলেন। আইনি ব্যবস্থা গ্রহণ শেষে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
নাটোর : নাটোরের সিংড়ায় বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রাসেল আহমেদ নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। সোমবার উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের বাঁশের ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত রাসেল বগুড়ার নন্দীগ্রাম উপজেলার দাঁত মানিক গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।
ঝলমলিয়া হাইওয়ে থানার ওসি রেজওয়ানুল ইসলাম জানান, রাসেল আহমেদ মোটরসাইকেলযোগে সিংড়া থেকে বাড়ি ফিরছিলেন। পথে বাঁশের ব্রিজ এলাকায় বগুড়া থেকে নাটোরগামী বসুন্ধরা বাসের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রাসেল মারা যান। স্থানীয়রা বাসটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। তার আগেই স্বজনরা রাসেলের মরদেহ নিয়ে চলে যান। পুলিশ বাসটি আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় এখনো কোনো মামলা দায়ের হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়