প্রজ্ঞাপন জারি : সরকারি-বেসরকারি অফিস অর্ধেক জনবলে আজ থেকে

আগের সংবাদ

বৈধ লবিস্টের প্রশ্নবিদ্ধ ব্যবহার : বিএনপি-আওয়ামী লীগ পাল্টাপাল্টি অভিযোগ > ব্যবস্থা নেয়ার তাগিদ কূটনৈতিক বিশ্লেষকদের

পরের সংবাদ

স্ট্যান্ডার্ড ব্যাংকের বার্ষিক ব্যবসায় সম্মেলন

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের বার্ষিক ব্যবসায় সম্মেলন গত ১৭ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছে। ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত এ কনফারেন্সে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদ। ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান, লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের প্রাক্তন ইন্টারন্যাশনাল ডিরেক্টর ও এফবিসিসিআইর প্রাক্তন সভাপতি কাজী আকরাম উদ্দিন আহ্মদ প্রধান অতিথি হিসেবে কনফারেন্সে উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি কাজী আকরাম উদ্দিন আহ্মদ বিগত দিনে ব্যাংকের অর্জিত সাফল্যে সন্তোষ প্রকাশ করেন এবং সাফল্যে অবদানের জন্য ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের অভিনন্দন জানান। তিনি ব্যাংকের উন্নতির ধারা অব্যাহত রাখার লক্ষ্যে উত্তম সেবা প্রদান ও আধুনিক প্রযুক্তিনির্ভর গতিশীল বহুমুখী ব্যাংকিং সেবা প্রদানের ওপর গুরুত্ব আরোপ করেন। বিজ্ঞপ্তি।
ব্যাংকের সব শাখার ম্যানেজারবৃন্দের অনলাইন অংশগ্রহণে আয়োজিত এই কনফারেন্সে সভাপতি খন্দকার রাশেদ মাকসুদ ব্যবসা পর্যালোচনা ও ঋণ আদায়সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন এবং ২০২২ সালের বার্ষিক ব্যবসায়িক লক্ষ্যমাত্রা প্রদান করেন ও এই লক্ষ্যমাত্রা অর্জনে দিকনির্দেশনা প্রদান করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়