প্রজ্ঞাপন জারি : সরকারি-বেসরকারি অফিস অর্ধেক জনবলে আজ থেকে

আগের সংবাদ

বৈধ লবিস্টের প্রশ্নবিদ্ধ ব্যবহার : বিএনপি-আওয়ামী লীগ পাল্টাপাল্টি অভিযোগ > ব্যবস্থা নেয়ার তাগিদ কূটনৈতিক বিশ্লেষকদের

পরের সংবাদ

সালিশ বৈঠকে হত্যাকাণ্ড : আসামি ধরতে যাওয়া পুলিশের ওপর হামলা, গ্রেপ্তার ১

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মিজবাউল হক, চকরিয়া (কক্সবাজার) থেকে : জমিসংক্রান্ত সালিশে অংশ নিতে এসে খুন হওয়ার ঘটনায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। অন্যদিকে আসামি ধরতে যাওয়া পুলিশের ওপর হামলায় আহত হয়েছে ৫ পুলিশ।
গত রবিবার বেলা সাড়ে ১১টায় কক্সবাজারের চকরিয়া উপজেলার বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির কার্যালয়ের নিচতলায় খুনের ঘটনা ঘটে। নিহত মো. জয়নাল আবেদীন বদন (৪০) উপজেলার বদরখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের টুটিয়াপাড়া গ্রামের আবদুস সোবহানের ছেলে। ওই ঘটনায় আহতরা হলেন- নিহতের ছোট ভাই বাচ্চু (২৯), মো. ওসমান (২২) এবং আবদুল কাদেরে ছেলে মো. সাগর (২৪)।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জমিসংক্রান্ত বিরোধ নিরসনের জন্য বদরখালী সমবায় সমিতি কার্যালয়ে এসেছিলেন মো. বদন ও তার ভাইয়েরা। এ সময় প্রতিপক্ষের লোকজনও সেখানে উপস্থিত হন। একপর্যায়ে অতর্কিত প্রতিপক্ষ আবদুল জলিলের ছেলে মো. ছোটন, মো. সাগর ও মো. রাজিব লম্বা দা ও ছুরি নিয়ে তাদের ওপর হামলে পড়ে। তাদের এলোপাতাড়ি দায়ের কোপ ও ছুরিকাঘাতে গুরুতর আহত হন জয়নাল আবেদীন বদন ও তার ভাইয়েরা। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বদনকে মৃত ঘোষণা করেন। পরে গুরতর আহতদের দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।
এদিকে হত্যার ঘটনায় জড়িত মো. সাগর (২৮) নামে এক যুবককে তার বাড়ি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। সাগর ওই এলাকার আবদুল জলিলের ছেলে। এ সময় ওই এলাকার লোকজন পুলিশের ওপর হামলা চালালে ৫ পুলিশ সদস্য আহত হন। আহত পুলিশ সদস্যরা চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।
চকরিয়া থানার ওসি মুহাম্মদ ওসমান গণি বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্ট শেষে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ সময় আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে হত্যার ঘটনার অন্যতম সহযোগী সাগরকে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়