প্রজ্ঞাপন জারি : সরকারি-বেসরকারি অফিস অর্ধেক জনবলে আজ থেকে

আগের সংবাদ

বৈধ লবিস্টের প্রশ্নবিদ্ধ ব্যবহার : বিএনপি-আওয়ামী লীগ পাল্টাপাল্টি অভিযোগ > ব্যবস্থা নেয়ার তাগিদ কূটনৈতিক বিশ্লেষকদের

পরের সংবাদ

শেরপুর চেম্বারের কম্বল পেল ৬০০ হতদরিদ্র

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শেরপুর প্রতিনিধি : শেরপুরে চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ৬ শতাধিক অসহায়-হতদরিদ্র ও দুস্থ শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গত রবিবার দুপুরে চেম্বার ভবনে ওই সব কম্বল বিতরণ করা হয়। শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ আসাদুজ্জামান রৌশনের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌরসভার মেয়র ও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি আলহাজ গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। ওই সময় চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহসভাপতি প্রকাশ দত্ত, পরিচালকদের মধ্যে মনির উদ্দিন আহমেদ, খোরশেদ আলম মিঠু, চন্দন সাহা, বশিরুল ইসলাম সেলু, রাজন সরকার রাজু, বাবন সাহা, তৌহিদুর রহমান পাপ্পু উপস্থিত ছিলেন।
পৌরসভার মেয়র আলহাজ গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো বিত্তবানদের নৈতিক দায়িত্ব। শীত নিবারণের জন্য যাদের একটি কম্বলও নেই যত দ্রুত সম্ভব এসব মানুষের দিকে সহযোগিতার হাত বাড়ানো। শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ আসাদুজ্জামান রৌশন বলেন, শীতার্ত মানুষের দুর্ভোগ কমাতে শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি হাতে নেয়া হয়েছে।
ভবিষ্যতে যে কোনো সমস্যা কিংবা সংকটে শেরপুরের মানুষের পাশে থাকবে চেম্বার অব কমার্স।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়