প্রজ্ঞাপন জারি : সরকারি-বেসরকারি অফিস অর্ধেক জনবলে আজ থেকে

আগের সংবাদ

বৈধ লবিস্টের প্রশ্নবিদ্ধ ব্যবহার : বিএনপি-আওয়ামী লীগ পাল্টাপাল্টি অভিযোগ > ব্যবস্থা নেয়ার তাগিদ কূটনৈতিক বিশ্লেষকদের

পরের সংবাদ

রূপগঞ্জ : মাদক বিক্রিতে বাধা দেয়ায় যুবককে ছুরিকাঘাত

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে মাদক বিক্রিতে বাধা দেয়ায় শফিকুল ইসলাম নামে (২৮) এক প্রতিবাদী যুবককে ছুরিকাঘাত করে জখম করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার সকালে উপজেলা দীঘিবরাব এলাকায় এ ঘটনা ঘটে। আহত শফিকুল ইসলাম উপজেলার তারাব পৌরসভার বরাব এলাকার আলী আক্কাস ভুইয়ার ছেলে। এ ঘটনায় আহত শফিকুল ইসলামের বড় ভাই আনিসুল ইসলাম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
আহত শফিকুল ইসলামের ভাই আনিসুল ইসলাম জানান, দীঘিবরাব এলাকার শুক্কুর আলী ও মো. মকবুল হোসেন দীর্ঘদিন ধরে দীঘিবরাব,পবনকুল, মুগরাকুল, বিশ্বরোড এলাকায় পাইকারি ও খুচরা মাদক বিক্রি করে আসছে। গত কয়েক দিন আগে শুক্কুর আলী এবং মকবুলকে এসব এলাকায় মাদক বিক্রি করতে বাধা দেন শফিকুল ইসলাম। এক পর্যায়ে শফিকুল ইসলাম মাদক ব্যবসায়ী শুক্কুর আলীর গালে একটি চর মারে।
এর জের ধরে সকালে দীঘিবরাব এলাকায় শফিকুলকে একা পেয়ে শুক্কুর আলী এবং মকবুল হোসেনসহ ৭/৮ জন সন্ত্রাসী রামদা, ছোরা, লোহার রড, স্টিলের পাইপ দিয়ে এলোপাথারি মারধর করতে থাকে। একপর্যায়ে শুক্কুর আলী ছোরা দিয়ে পেটে ঘা মেরে জখম করে।
এ সময় তার চিৎকার শুনে এলাকার লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে পরিবারের সদস্যরা দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
এ ব্যাপারে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি নিয়ে শুক্কুর আলীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়