প্রজ্ঞাপন জারি : সরকারি-বেসরকারি অফিস অর্ধেক জনবলে আজ থেকে

আগের সংবাদ

বৈধ লবিস্টের প্রশ্নবিদ্ধ ব্যবহার : বিএনপি-আওয়ামী লীগ পাল্টাপাল্টি অভিযোগ > ব্যবস্থা নেয়ার তাগিদ কূটনৈতিক বিশ্লেষকদের

পরের সংবাদ

মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার : কুলাউড়ায় ৩য় ধাপে নির্মাণ হচ্ছে ৬০ ঘর

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি : কুলাউড়ায় তৃৃতীয় ধাপে আরো ৬০ গৃহহীন পরিবার পাচ্ছেন মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহারের আশ্রয়ণ প্রকল্পের ঘর। এসব ঘরের নির্মাণ কাজ স্বাভাবিক গতিতেই এগিয়ে চলছে এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বক্ষণিক তদারকি চলছে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় কুলাউড়া উপজেলায় আরো ৬০টি ঘর নির্মাণ করা হচ্ছে। উপজেলার ভাটেরা ও হাজীপুর ইউনিয়নে সরকারি খাস ভূমি উদ্ধারের পর এসব গৃহের নির্মাণ কাজ চলছে। ৩য় ধাপে হাজীপুরের বিলেরপার গুচ্ছগ্রামে ৩০টি এবং বাকি ৩০টি ঘর ভাটেরার ইসলামনগরে রয়েছে। উপজেলা প্রশাসন থেকে কাজের টেকসই ও গুণগত মান দেখতে প্রতিনিয়ত তদারকি করা হচ্ছে। বিভিন্ন সময় এই দুই ইউনিয়নে খাস জমির ওপর নির্মিত আশ্রয়ণ প্রকল্পের ঘর তদারকি করছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সফি আহমদ সলমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) সজল মোল্লা ও উপজেলা প্রকল্প কর্মকর্তা শিমুল আলী।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শিমুল আলী জানান, প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় উপজেলার দুটি ইউনিয়নে ৩য় ধাপে ৬০টি ঘর নির্মাণ করা হচ্ছে। এর আগে দুই ধাপে ২১০টি গৃহহীন পরিবারকে ঘর দেয়া হয়। বর্তমানে ৬০টি ঘরের কাজের গুণগত মান তদারকির পাশাপাশি সবসময় খোঁজও নিচ্ছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়