প্রজ্ঞাপন জারি : সরকারি-বেসরকারি অফিস অর্ধেক জনবলে আজ থেকে

আগের সংবাদ

বৈধ লবিস্টের প্রশ্নবিদ্ধ ব্যবহার : বিএনপি-আওয়ামী লীগ পাল্টাপাল্টি অভিযোগ > ব্যবস্থা নেয়ার তাগিদ কূটনৈতিক বিশ্লেষকদের

পরের সংবাদ

বেইলি রোডে ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বেইলি রোডে ট্রাকের ধাক্কায় নূরে আলম (৪০) নামে এক ভ্যানচালক নিহত হয়েছে। একই ঘটনায় আহত হয়েছে তুহিন হোসেন (৩৮) নামে আরো একজন। গতকাল সোমবার ভোর ৫টার দিকে বেইলি রোড সার্কিট হাউস মসজিদের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সকাল ৭টায় নূরে আলমকে মৃত ঘোষণা করেন। তার বাড়ি দিনাজপুর পার্বতীপুর উপজেলার। বাবার নাম মেহেরাব হোসেন। তেজগাঁও রেলস্টেশন সংলগ্ন ডিমের আড়তেই থাকত।
ভ্যান গাড়ির গ্যারেজের মালিক ফিরোজ আহমেদ জানান, গতকাল ভোরে তারা তেজগাঁও আড়ত থেকে দুটি ভ্যানে করে ডিম নিয়ে যাচ্ছিল নারায়ণগঞ্জের খোলামোড়ায়। পথে বেইলি রোডের ফাঁকা রাস্তায় পিছন দিক থেকে সিমেন্ট কোম্পানির একটি খালি ট্রাক তাদের দুটি ভ্যানকেই সজোরে ধাক্কা দেয়। ছিটকে পড়ে গুরুতর আহত হয় তারা। খবর পেয়ে সঙ্গে সঙ্গে তাদের হাসপাতালে নিয়ে আসা হয়। তবে চিকিৎসক নূরে আলমকে মৃত ঘোষণা করেন। আর তুহিন দুই পায়ে আঘাত পেয়েছে। তাকে জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে রমনা থানার এসআই মুহাইমিনুল হাসান জানান, বেইলি রোডের সার্কিট হাউসের সামনের রাস্তায় একটি সিমেন্ট কোম্পানির খালি ট্রাক দুটি ভ্যানকে ধাক্কা দিয়েছে। এতে ভ্যানের এক চালক নিহত ও আরেকজন আহত হওয়ার ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে।
মৃতদেহটি মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়