প্রজ্ঞাপন জারি : সরকারি-বেসরকারি অফিস অর্ধেক জনবলে আজ থেকে

আগের সংবাদ

বৈধ লবিস্টের প্রশ্নবিদ্ধ ব্যবহার : বিএনপি-আওয়ামী লীগ পাল্টাপাল্টি অভিযোগ > ব্যবস্থা নেয়ার তাগিদ কূটনৈতিক বিশ্লেষকদের

পরের সংবাদ

বাংলাদেশ ফাইন্যান্স : ক্ষুদ্র সঞ্চয়কারীর জন্য নতুন সেবা

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ক্ষুদ্র সঞ্চয়কারীদের আর্থিক সেবাকে আরো সহজ, গতিময়তার পাশাপাশি স্বাচ্ছন্দ্যময় করতে দেশের শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান বাংলাদেশ ফাইন্যান্সের সঙ্গে চুক্তি করেছে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’। চুক্তির আওতায় এখন থেকে বাংলাদেশ ফাইন্যান্সের সঙ্গে একাউন্ট খোলা ও আমানত সংগ্রহ, এসএমই লোন প্রদান ও প্রদেয় ঋণের কিস্তি সংগ্রহ, ফ্যাক্টরিং লোন প্রদানসহ বিবিধ ডিজিটাল লেনদেন সংক্রান্ত সেবা ‘নগদ’ এর মাধ্যমে প্রদান করা যাবে। গতকাল দিলকুশায় বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেডের প্রধান কার্যালয়ে বাংলাদেশ ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. কায়সার হামিদ এবং ‘নগদ’-এর প্রধান নির্বাহী কর্মকর্তা রাহেল আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

ফলে এখন থেকে দেশের প্রত্যন্ত অঞ্চলেও বাংলাদেশ ফাইন্যান্সের আর্থিক সেবা পৌঁছে যাবে। ‘নগদ’ এর গ্রাহকরা এ সুবিধা পাবেন; এতে করে করোনার সময়ে বাইরে যাওয়ার ঝামেলা এড়ানোর পাশাপাশি যাতায়াতের অনাকাক্সিক্ষত ঝক্কি থেকেও মুক্তি পাবেন গ্রাহকরা, বাঁচবে সময় এবং শ্রম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়