প্রজ্ঞাপন জারি : সরকারি-বেসরকারি অফিস অর্ধেক জনবলে আজ থেকে

আগের সংবাদ

বৈধ লবিস্টের প্রশ্নবিদ্ধ ব্যবহার : বিএনপি-আওয়ামী লীগ পাল্টাপাল্টি অভিযোগ > ব্যবস্থা নেয়ার তাগিদ কূটনৈতিক বিশ্লেষকদের

পরের সংবাদ

বাঁশখালী : বীর মুক্তিযোদ্ধাকে মারধরের ঘটনায় গ্রেপ্তার ২

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের বাঁশখালী পৌরসভার সদ্যবিদায়ী মেয়র ও বীর মুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরীকে (৭০) মারধরের ঘটনায় দায়েরকৃত মামলায় অভিযুক্ত প্রধান দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল সোমবার সকাল সাড়ে ৮টার দিকে কক্সবাজারের রামু থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন- বাঁশখালীর উত্তর জলদি এলাকার মো. সিরাজ (৩৫) ও একই এলাকার মিনারুল ইসলাম (৩৫)। গত ১৮ জানুয়ারি (মঙ্গলবার) বাঁশখালী পৌরসভার উত্তর জলদি এলাকায় উপজেলা যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক হীরা মনির বাসায় ঢুকে বীর মুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরীকে মারধর করা হয়। ‘তুই এমপির সঙ্গে বেয়াদবি করছিস কেন?’ বলেই তাকে মারধর করে গ্রেপ্তার দুই যুবক। পরে পুলিশ গিয়ে মুক্তিযোদ্ধাকে উদ্ধার করে বাসায় পৌঁছে দেন। পরদিন বুধবার বিদায়ী পৌর মেয়র নিজে বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে বাঁশখালী থানায় একটি মামলা করেন।.
র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নূরুল আবছার জানান, সেলিমুল হককে মারধর ও হত্যার হুমকির অভিযোগে থানায় মামলা হয়। ওই মামলায় তথ্য প্রযুক্তির সহযোগিতায় কক্সবাজারের রামু এলাকায় তাদের অবস্থান শনাক্ত করে র‌্যাব।
এরপর সেখানে অভিযান চালিয়ে সিরাজ ও মিনারুলকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে তাদের বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়