প্রজ্ঞাপন জারি : সরকারি-বেসরকারি অফিস অর্ধেক জনবলে আজ থেকে

আগের সংবাদ

বৈধ লবিস্টের প্রশ্নবিদ্ধ ব্যবহার : বিএনপি-আওয়ামী লীগ পাল্টাপাল্টি অভিযোগ > ব্যবস্থা নেয়ার তাগিদ কূটনৈতিক বিশ্লেষকদের

পরের সংবাদ

ফের চ্যাম্পিয়ন পুলিশ

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ওয়ালটন ৮ম জাতীয় পুরুষ বেসবল চ্যাম্পিয়নশিপ শিরোপা জিতেছে বাংলাদেশ পুলিশ। রানার্সআপ হয়েছে বাংলাদেশ আনসার। গতকাল ঢাকার পল্টন ময়দানে উত্তেজনাপূর্ণ ফাইনালে বাংলাদেশ পুলিশ ২২-৩ পয়েন্টে বাংলাদেশ আনসার দলকে হারিয়ে পঞ্চমবারের মতো চ্যাম্পিয়ন হয়। অন্যদিকে পঞ্চমবারের মতো রানার্সআপ হয় বাংলাদেশ আনসার বেসবল দল। চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি ও মেডেল দেয়া হয়। তৃতীয় হওয়া দলকে ট্রফি দেয়া হয়। এছাড়া ওয়ালটনের পক্ষ থেকে চ্যাম্পিয়ন দলের সব খেলোয়াড়কে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)।
বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আনসারের সহকারী পরিচালক রায়হান উদ্দিন ফকির। এ সময় বাংলাদেশ বেসবল-সফটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটন, যুগ্ম সম্পাদক আজম আলী খান, জাতীয় বেসবল দলের কোচ ও গেম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান হিরোকি ওয়াতানেবে, সিনিয়র ক্রীড়া সাংবাদিক মো. রফিকুল ইসলাম, ওয়ালটনের অ্যাডিশনাল ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ, ডেপুটি ডিরেক্টর ইমরান আল বারীসহ অন্যরা উপস্থিত ছিলেন।
এবারের এই প্রতিযোগিতায় আটটি দল অংশ নেয়। দলগুলোকে দুই গ্রুপে ভাগ করে নকআউট ভিত্তিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দুই গ্রুপ থেকে সেরা চারটি দল সেমিফাইনাল খেলে। সেখান থেকে দুটি দল ওঠে ফাইনালে। অংশ নেয়া প্রতিটি দলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়