প্রজ্ঞাপন জারি : সরকারি-বেসরকারি অফিস অর্ধেক জনবলে আজ থেকে

আগের সংবাদ

বৈধ লবিস্টের প্রশ্নবিদ্ধ ব্যবহার : বিএনপি-আওয়ামী লীগ পাল্টাপাল্টি অভিযোগ > ব্যবস্থা নেয়ার তাগিদ কূটনৈতিক বিশ্লেষকদের

পরের সংবাদ

তা র কা লা প : ‘মেজাজ হারিয়ে ফেলি, সেটা কোনো মাতলামি ছিল না’

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এ প্রজন্মের অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। বর্তমানে তিনি সিনেমা, ওয়েব ফিল্ম ও ওয়েব সিরিজ নিয়ে বেশি ব্যস্ত রয়েছেন। সম্প্রতি বন্ধুকে নিয়ে ভাইয়ের জন্মদিনে যাওয়ার পথে পুলিশি ঝামেলার সম্মুখীন হতে হয় তাকে। সে ঘটনা ও কাজের ব্যস্ততা নিয়ে
কথা হয় তার সঙ্গে।
সাক্ষাৎকার : রোমান রায়
কয়েক দিন আগে আপনাদের গাড়ি পুলিশ কেন আটকেছিল?
সেদিন আমার ভাইয়ের জন্মদিন ছিল। রাত সাড়ে ১১টার দিকে আমরা কেক নিয়ে ওর বাসায় যাচ্ছিলাম। ধানমন্ডি থেকে আমরা যখন টার্ন নিচ্ছিলাম সেখানেই কয়েকজন পুলিশ আমাদের গাড়ি থামাতে বলেন।
আমরা গাড়ি থামিয়ে তাদের শতভাগ সহযোগিতা করি। অবশ্য আমি গাড়িতেই ছিলাম, আমার বন্ধু প্রাঙ্গণ নেমে কথা বলেছিল। পুলিশ সদস্যরা গাড়ির কাগজপত্র চেক করেছেন, গাড়ি চেক করেছেন, কিন্তু কোনো ত্রæটি পাননি। কেক, খিচুড়ি ছাড়া গাড়িতে কিছু ছিল না। আমার কাছ থেকে সঠিকটা না জেনে পুরো বিষয়টাকে ভুলভাবে উপস্থাপন করা হয়েছে। এটা মোটেও ঠিক হয়নি। আমি বিভ্রান্ত হচ্ছি।

ভিডিওতে দেখা যাচ্ছে আপনি পুলিশ সদস্যদের সঙ্গে কথা কাটাকাটি করছিলেন। কারণটা কী ছিল?
রাত সাড়ে ১২টার দিকে আমি গাড়ি থেকে বের হই এবং পুলিশদের সঙ্গে কথা বলি। গাড়িতে কিছু পেয়েছেন কিনা, কাগজপত্রে কোনো সমস্যা আছে কিনা, আমরা কি কোনো আইন ভঙ্গ করেছি কিনা। তখন তারা আমাকে বলে, আপনাকে তো বলতে বাধ্য নই। আপনি কে। তখন তাদের বলি আমি একজন সাধারণ নাগরিক। এতক্ষণ ধরে গাড়িতে বসে আছি। তখন তারা বলে এক ঘণ্টা কেন, আরো দুই-তিন ঘণ্টা বসে থাকতে বললে আপনি বসে থাকতে বাধ্য। কিন্তু কারণটা তো বলেন। আমি জানি না, আমার জায়গায় আপনারা থাকলে কী করতেন। আমি আমার মেজাজ হারিয়ে ফেলি। হয়তো সেটা আমার ভুল হয়েছে।

আপনাদের বিরুদ্ধে মাতলামি করার অভিযোগ ছিল, আসলে ব্যাপারটা কী?
সেটা কোনো মাতলামি ছিল না। কারণ মাতলামি করার জন্য মদ খেতে হয়। সেদিন রাতে আমরা কেউই ড্রিংক করা ছিলাম না। এখন রাগারাগি করাকে যদি মাতলামি বলা হয়, এটা ঠিক নয়। আমরা কিন্তু সহসাই মেজাজ হারাইনি। কয়েক ঘণ্টা পার হয়ে যাওয়ায় আমরা মেজাজ হারিয়ে ফেলি। তারপর রেগে গিয়ে ব্যাকঢালা খুলে বসে থাকি। তখন আসলেই সবকিছু অতিরিক্ত হয়ে যাচ্ছিল। এখন সবাই ভিডিওটা দেখছেন। আর বলছেন মাতলামি করেছি। আসলে তা না। রাগারাগি, কথা কাটাকাটি হয় এটা যদি মাতলামি বলা হয়, এটা ঠিক নয়। আমরা যদি সত্যিই কোনো অন্যায় করে থাকতাম তাহলে তো আমাদের বিরুদ্ধে মামলা হওয়ার কথা। কিন্তু সেটা তো হয়নি।

বর্তমানে আপনার কাজের
ব্যস্ততা কেমন?
এখন আমি কয়েকটা ওয়েব সিরিজ, ওয়েব ফিল্মেও কাজ নিয়ে ব্যস্ত রয়েছি। কাজগুলো শেষ হয়ে গেলে একটা একটা করে জানাব।

আপনার প্রযোজনা সংস্থা থেকে নতুন কোনো কাজ কী আসছে?
গত বছরের শেষের দিকে আমরা দুই তিনটা কাজ করেছিলাম। এবার আমরা একটু বড় পরিকল্পনা নিয়ে আসব। করোনা পরিস্থিতির জন্য যেটা আগে করতে পারিনি। নতুন কাজ নিয়ে আসলে অবশ্যই জানাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়