প্রজ্ঞাপন জারি : সরকারি-বেসরকারি অফিস অর্ধেক জনবলে আজ থেকে

আগের সংবাদ

বৈধ লবিস্টের প্রশ্নবিদ্ধ ব্যবহার : বিএনপি-আওয়ামী লীগ পাল্টাপাল্টি অভিযোগ > ব্যবস্থা নেয়ার তাগিদ কূটনৈতিক বিশ্লেষকদের

পরের সংবাদ

ঠাকুরগাঁওয়ে দরিদ্র শিশুদের মাঝে কম্বল বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশনের পক্ষ থেকে হতদরিদ্র শিশুদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার পৌর শহরের নিশ্চিন্তপুর আইডিয়াল উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ বিতরণ অনুষ্ঠিত হয়।
ওয়ার্ল্ড ভিশন ঠাকুরগাঁও এপির আয়োজনে সংস্থার ম্যানেজার লিওবার্ট চিসিমের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন প্রধান অতিথি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো. সামসুজ্জামান, বিশেষ অতিথি জেলা শিশুবিষয়ক কর্মকর্তা জবেদ আলী, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, পৌরসভার সংরক্ষিত আসনের কাউন্সিলর দ্রৌপদী দেবী আগারওয়ালা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক দলিলুর রহমান, সহকারী শিক্ষক ওবায়দুর রহমান, সংস্থার ঠাকুরগাঁও এপির প্রোগ্রাম অফিসার পারুল বেগম, জেমস মানুয়াল বদ্দ প্রমুখ। পৌরসভার ৪ শতাধিক সুবিধাভোগী হতদরিদ্র শিশুর মাঝে একটি করে কম্বল বিতরণ করেন অতিথিরা। এ সময় সুবিধাভোগী শিশু, অভিভাবক, বিদ্যালয়ের শিক্ষক ও সংস্থার কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়