প্রজ্ঞাপন জারি : সরকারি-বেসরকারি অফিস অর্ধেক জনবলে আজ থেকে

আগের সংবাদ

বৈধ লবিস্টের প্রশ্নবিদ্ধ ব্যবহার : বিএনপি-আওয়ামী লীগ পাল্টাপাল্টি অভিযোগ > ব্যবস্থা নেয়ার তাগিদ কূটনৈতিক বিশ্লেষকদের

পরের সংবাদ

গোবিন্দগঞ্জ : প্রাথমিক শিক্ষা রক্ষার দাবিতে মানববন্ধন

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গোবিন্দগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার দুর্নীতির কবল থেকে প্রাইমারি শিক্ষার রক্ষার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। নাগরিক সমাজের উদ্যোগে গতকাল সোমবার দুপুর ১২টার দিকে ঘণ্টাব্যাপী উপজেলা কেন্দ্রীর শহীদ মিনার চত্বরে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
এতে বক্তব্য রাখেন- গোবিন্দগঞ্জ উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ও নাগরিক কমিটির আহ্বায়ক জননেতা এম এ মতিন মোল্লা, জাতীয় সমাজতান্ত্রিক দলের উপজেলা সভাপতি জননেতা আইয়ুব হোসেন সরকার, উপজেলা বাসদ আহ্বায়ক ও রিপোটার্স ফোরামের সভাপতি সাংবাদিক রফিকুল ইসলাম রফিক, সাংবাদিক শাহ আলম সরকার সাজু, শ্রমিক নেতা সাহারুল আলম সরকার, উপজেলা যুবমৈত্রী সাংগঠনিক সম্পাদক মুকুল মিয়া প্রমুখ।
বক্তরা দুর্নীতিবাজ গোবিন্দগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা রমজান আলীর বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে অবিলম্বে অপসারণ দাবি করেন। সেই সঙ্গে সরকারি বিধি উপেক্ষা করে শিক্ষা অফিসে যারা কর্মরত আছেন তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়।
ডিজিটাল হাজিরা ক্রয়ে দুর্নীতি, বদলি বাণিজ্য, শ্লিপ সংস্কার কাজে দুর্নীতি, ১৩ গ্রেড উন্নতীকরণে উৎকোচ গ্রহণ, নতুন স্কুল কোড খোলায় উৎকোচসহ প্রাক-প্রাথমিক ওয়াশ ব্লক ইত্যাদি সরকারি বরাদ্দ সিন্ডিকেটের মাধ্যমে হরিলুট করা হচ্ছে বলে বক্তারা অভিযোগ করেন। বক্তারা আইনি ব্যবস্থা গ্রহণ করবেন বলে মানববন্ধনে ঘোষণা করেন। মানববন্ধনে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়