প্রজ্ঞাপন জারি : সরকারি-বেসরকারি অফিস অর্ধেক জনবলে আজ থেকে

আগের সংবাদ

বৈধ লবিস্টের প্রশ্নবিদ্ধ ব্যবহার : বিএনপি-আওয়ামী লীগ পাল্টাপাল্টি অভিযোগ > ব্যবস্থা নেয়ার তাগিদ কূটনৈতিক বিশ্লেষকদের

পরের সংবাদ

গজারিয়ায় দুর্বৃত্তের আগুনে পুড়ল যুবকের স্বপ্ন

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : গজারিয়ায় আগুনে পুড়ে গেছে মো. নাঈম সরকার নামে এক যুবকের বেঁচে থাকার স্বপ্ন। বেকারত্ব ঘোচাতে স্বপ্ন নিয়ে শুরু করেছিলেন খামার ব্যবসা। দুর্বৃত্তদের দেয়া সেই আগুনে পুড়ে গেছে। গত রবিবার মধ্যরাতে উপজেলার ইমামপুর ইউনিয়নের মাথাভাঙ্গা মিঝিবাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় ফার্মের ঘর ও মুরগির জন্য রাখা খাবার মুহূর্তে পুড়ে যায়। আগুনে প্রায় ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ভুক্তভোগী মো. নাঈম সরকার।
তিনি জানান, রবিবার রাত দেড়টার দিকে এক প্রতিবেশী ফোনে জানান, তার মুরগির খামারে আগুন লেগেছে। পরে ঘটনাস্থলে এসে দেখতে পান দাউ দাউ করে আগুন জ্বলছে। পরে ৯৯৯ লাইনে ফোন দিলে গজারিয়া উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। কিন্তু এরই মধ্যে সবকিছু পুড়ে যায়।
তিনি সুমগস, ইমামপুর ইউনিয়ন নির্বাচনকে কেন্দ্র করে আমি নৌকা প্রার্থীর পক্ষে নির্বাচন করায় প্রতিপক্ষের সর্মথকরা আমাকে বিভিন্নভাবে নির্বাচনে আগেও পরে ভয়ভীতি ও আমার ফার্মটি জ্বালিয়ে দেয়ার হুমকি দিয়েছিল। গত সপ্তাহে ১৬শ’ মুরগি বিক্রি করে পুনরায় মুরগির বাচ্চা ওঠানোর জন্য ধুয়ে মুছে প্রস্তুতি নিচ্ছিলাম। পূবালি ব্যাংক থেকে ২ লাখ টাকা, আশা এনজিও থেকে ৫০ হাজার টাকা লোন নিয়ে এবং বাকি সাড়ে ৪ লাখ টাকা মানুষের কাছ থেকে সুদ নিয়ে ৬ শতাংশ জায়গার ওপর এই মুরগির ফার্মটি স্থাপন করেছি। আমি এখন সর্বস্বান্ত। ব্যাংকের টাকা কীভাবে পরিশোধ করব? আমি প্রশাসন ও জনপ্রতিনিধিদের সহযোগিতা চাই।
এ বিষয়ে ইমামপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান হাফিজুজ্জামান খাঁন জিতু জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাটি অত্যন্ত জঘন্য। তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। দুষ্কৃতকারী যারাই হোক না কেন, তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি নিশ্চিত করার দাবি জানাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়