নির্মাণাধীন ভবন থেকে পড়ে রড মিস্ত্রির মৃত্যু

আগের সংবাদ

ওমিক্রনে ঝুঁকি বাড়ছে শিশুদের : রোগী বেড়েছে ৫ থেকে ৬ গুণ, উপসর্গ নিয়েও হাসপাতালে ভিড় করছেন রোগীরা

পরের সংবাদ

শুভেচ্ছায় ভাসছেন প্রিয়াঙ্কা চোপড়া

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস দম্পতি গত ২২ জানুয়ারি রাতে ভক্তদের দিলেন একটি নতুন সুখবর। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয়াঙ্কা জানান, সারোগেসির মাধ্যমে মা-বাবা হলেন তিনি আর নিক। ওইদিন রাতেই সেই খবর হু হু করে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তবে শনিবার সকাল থেকে তা নিয়ে আলোচনা আরো বাড়ে। অনেকেই জানাচ্ছেন শুভেচ্ছা। সামাজিক মাধ্যমে হুমা কুরেশি লিখেছেন, ‘দারুণ খবর। দু’জনকে অনেক অভিনন্দন।’ বলিউডের বহু খ্যাতনামারাই অভিনন্দন জানিয়েছেন এই যুগলকে।
অন্যদিকে, প্রিয়াঙ্কা বা নিক মা-বাবা হওয়ার ঘোষণার পরে আর কোনো তথ্য প্রকাশ করেননি। তবে আমেরিকার স্থানীয় সংবাদ সংস্থার দাবি, তাদের মেয়ে হয়েছে।
প্রসঙ্গত, সারোগেসি শব্দের অর্থ হলো গর্ভাশয় ভাড়া। এর মাধ্যমে একজন নারীর গর্ভে অন্য দম্পতির সন্তান ধারণ করা হয়। এতে স্ত্রী ও পুরুষের ডিম্বাণু-শুক্রাণু দেহের বাইরে নিষিক্ত করে তা নারীর গর্ভাশয়ে প্রতিস্থাপন করা হয়। ঠিক এভাবেই অন্য নারীর গর্ভে এসেছে প্রিয়াঙ্কা-নিকের সন্তান। ২০১৮ সালের ১ ডিসেম্বর মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া। রাজস্থানের উমেদ ভবনে বসে প্রিয়াঙ্কা-নিকের রাজকীয় বিয়ের আসর। এরপর বিচ্ছেদের খবরও ছড়িয়েছিল তাদের। তবে নতুন বছরে তারা নতুন অতিথির সংবাদই দিলেন তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়