নির্মাণাধীন ভবন থেকে পড়ে রড মিস্ত্রির মৃত্যু

আগের সংবাদ

ওমিক্রনে ঝুঁকি বাড়ছে শিশুদের : রোগী বেড়েছে ৫ থেকে ৬ গুণ, উপসর্গ নিয়েও হাসপাতালে ভিড় করছেন রোগীরা

পরের সংবাদ

মিরসরাই : ইভটিজিং করা নিয়ে ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষ, আহত ৫

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ে ইভটিজিংকে কেন্দ্র করে ছাত্রলীগের দুপক্ষের দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল রবিবার বেলা সাড়ে ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌর সদরের ফুট ওভারব্রিজের নিচে সর্বশেষ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় পাঁচ ছাত্রলীগ কর্মী আহত হন। রবিবার দুপুরে পৌরসভার তালবাড়িয়া গ্রামে ছাত্রলীগ কর্মী রিয়াদের বাড়িতে হামলা চালানো হয় ও তার বড় ভাইয়ের মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়। মিরসরাই পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইলিয়াছ হোসেন লিটনের অনুসারী মিরসরাই কলেজ ছাত্রলীগ আহ্বায়ক কমিটির সদস্য শাহনেওয়াজ নিশাদের গ্রুপের সঙ্গে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জাফর ইকবাল নাহিদ গ্রুপের অনুসারীদের সংঘর্ষের ঘটনা ঘটে।
জানা গেছে, গত শনিবার সকালে মিরসরাই বিশ্ববিদ্যালয় কলেজ সড়কে কলেজের এক শিক্ষার্থীকে ইভটিজিংয়ের ঘটনায় ছাত্রলীগের এক গ্রুপ অন্য গ্রুপকে ধাওয়া দেয়। এরপর রবিবার বেলা সাড়ে ১১টার দিকে মিরসরাই পৌরসভা মার্কেটের সামনে কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য শাহনেওয়াজ নিশাদ ও তার সহপাঠীদের ওপর হামলা হয়। হামলায় নিশাদ, রাজু, শাকিব ও সজিব, হাসান নামের পাঁচ ছাত্রলীগ নেতাকর্মী আহত হন। এরপর ওই দিন দুপুর সাড়ে ১২টার দিকে মিরসরাই পৌর বাজারের ফুট ওভারব্রিজের নিচে আহত ছাত্রলীগ নেতা নিশাদের গ্রুপের নেতাকর্মীরা হামলা চালায় মিরসরাই পৌরসভা ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর। এ সময় উপজেলা সড়কে জাফর ইকবাল নাহিদের গ্রুপের হাসান নামে এক ছাত্রলীগ কর্মীকে মারধর করে। সর্বশেষ ওই দিন বিকাল সাড়ে ৩টার দিকে পুনরায় কলেজ ছাত্রলীগ নেতা শাহনেওয়াজ নিশাদের কর্মীরা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের দক্ষিণ তালবাড়িয়া গ্রামে জাফর ইকবালের অনুসারী ছাত্রলীগ কর্মী রিয়াদের বাড়িতে হামলা চালান।
হামলায় আহত ছাত্রলীগ নেতা শাহনেওয়াজ নিশাদ অভিযোগ করেন, গত শনিবার সকালে আমার কলেজের এক শিক্ষার্থী প্রাইভেট পড়তে এলে কয়েকজন বখাটে তাকে ইভটিজিং করে। এ সময় আমরা বখাটেদের ধাওয়া করলে ঘটনার সূত্রপাত হয়। এ ঘটনার জেরে রবিবার সকাল সাড়ে ১১টার দিকে মিরসরাই উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জাফর ইকবালের অনুগতরা অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিতভাবে তাদের ওপর হামলা চালায়।
অভিযোগ অস্বীকার করে মিরসরাই উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জাফর ইকবাল বলেন, আমি পারিবারিক কাজে নারায়ণগঞ্জে আছি। যে ঘটনা ঘটেছে এটি একটি ইভটিজিংয়ের ঘটনা। ঘটনার সঙ্গে অহেতুক আমাকে জড়ানোর চেষ্টা করা হচ্ছে। এ বিষয়ে মিরসরাই থানার সেকেন্ড অফিসার রাজিব পোদ্দার জানান, ছাত্রলীগের দুই গ্রুপের মারামারির ঘটনায় কয়েকজন আহত হয়েছে। ঘটনার পরপর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে থানায় অভিযোগ দিলে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়