নির্মাণাধীন ভবন থেকে পড়ে রড মিস্ত্রির মৃত্যু

আগের সংবাদ

ওমিক্রনে ঝুঁকি বাড়ছে শিশুদের : রোগী বেড়েছে ৫ থেকে ৬ গুণ, উপসর্গ নিয়েও হাসপাতালে ভিড় করছেন রোগীরা

পরের সংবাদ

বীর মুক্তিযোদ্ধা আজহারুল ইসলাম বাবু মারা গেছেন

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার ও মুক্তিযুদ্ধকালীন গেরিলা বাহিনীর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আজহারুল ইসলাম বাবু (৭০) মারা গেছেন। গত শনিবার ভোরে বগুড়ার টিএমএসএস হাসপাতালে তিনি মারা যান। তিনি উপজেলার শীধলগ্রাম কাশিয়াতলা গ্রামের মৃত দুদু মণ্ডলের ছেলে। মৃত্যুকালে তিনি ২ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য শুভাকাক্সক্ষী ও গুণগ্রাহী রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা যায়, বীর মুক্তিযোদ্ধা আজহারুল ইসলাম বাবু দীর্ঘদিন ধরে হৃদরোগ ও ডায়াবেটিস রোগে আক্রান্ত ছিলেন। গত শুক্রবার বিকালে তিনি অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে অসুস্থতা বেড়ে গেলে তাকে দ্রুত বগুড়ার টিএমএসএস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে তিনি মারা যান।
গত শনিবার বাদ জোহর ওসমানপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে প্রথম ও বিকাল ৫টায় গ্রামের বাড়ি উপজেলার সিংড়া ইউনিয়নের কাশিয়াতলা গ্রামে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে গার্ড অব অনার প্রদানের মাধ্যমে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা হয়।
উপজেলা চেয়ারম্যান আবদুর রাফে খন্দকার সাহানশা, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল আলম, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, ওসি আবু হাসান কবিরসহ সমাজসেবক, শিক্ষক, সাংবাদিক, কবি, লেখক, মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তানসহ এলাকাবাসী জানাজায় অংশ নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়