নির্মাণাধীন ভবন থেকে পড়ে রড মিস্ত্রির মৃত্যু

আগের সংবাদ

ওমিক্রনে ঝুঁকি বাড়ছে শিশুদের : রোগী বেড়েছে ৫ থেকে ৬ গুণ, উপসর্গ নিয়েও হাসপাতালে ভিড় করছেন রোগীরা

পরের সংবাদ

বাবা-মেয়ে-জামাতার মৃত্যু : বাসচালক এক দিনের রিমান্ডে

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাসের ধাক্কায় রাজধানীর মাতুয়াইলে একই পরিবারের তিনজনের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় সেন্টমার্টিন পরিবহনের একটি বাসের চালক দেলোয়ার হোসেন দিনারকে একদিনের রিমান্ডে নিতে আদেশ দিয়েছেন আদালত। গতকাল রবিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম এ আদেশ দেন। এছাড়া বাসের হেলপার কোরবান আলীকে কারাগারে পাঠানো হয়েছে।
গতকাল আসামিদের আদালতে হাজির করে পুলিশ। এরপর তাদের বিরুদ্ধে মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচ দিন করে রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা বিশ্বজিৎ সরকার। এ সময় রাষ্ট্রপক্ষ একই আবেদন করলেও আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ডের বিরোধিতা করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক বাসের চালককে একদিনের রিমান্ড ও সহকারীকে কারাগারে পাঠানোর আদেশ দেন। আদালতে যাত্রাবাড়ী থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপপরিদর্শক শাহ আলম বিষয়টি নিশ্চিত করেন।
গত ২১ জানুয়ারি সকাল ৭টার দিকে মাতুয়াইলে একটি সিএনজিচালিত অটোরিকশাকে সেন্টমার্টিন পরিবহনের একটি বাস ধাক্কা দিলে একই পরিবারের আব্দুর রহমান বেপারি, তার মেয়ে শারমিন আক্তার এবং জামাতা রিয়াজুল ইসলাম নিহত হন। এছাড়া গুরুতর আহত হন শারমিনের মেয়ে বৃষ্টি এবং অটোরিকশাচালক রফিকুল ইসলাম। এ ঘটনায় ওই দিনই আব্দুর রহমান বেপারির ছেলে নজরুল ইসলাম যাত্রাবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন এবং পরদিন আসামিদের গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়