নির্মাণাধীন ভবন থেকে পড়ে রড মিস্ত্রির মৃত্যু

আগের সংবাদ

ওমিক্রনে ঝুঁকি বাড়ছে শিশুদের : রোগী বেড়েছে ৫ থেকে ৬ গুণ, উপসর্গ নিয়েও হাসপাতালে ভিড় করছেন রোগীরা

পরের সংবাদ

তা র কা লা প : ‘আমরা নির্বাচন চাই’

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার অন্যতম ব্যস্ত নায়ক মামনুন ইমন। আসন্ন ১৭তম শিল্পী সমিতির নির্বাচনে তিনি কাঞ্চন-নিপুণ পরিষদ থেকে সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে নির্বাচন করছেন। সম্প্রতি এফডিসিতে তার সঙ্গে একটি অনাকাক্সিক্ষত ঘটনা ঘটে। সে ঘটনা ও নির্বাচন নিয়ে কথা হয় ইমনের সঙ্গে। সাক্ষাৎকার : রোমান রায়
আপনাকে লাঞ্ছিত করার অভিযোগ অস্বীকার করেছেন অভিনেতা শাহেন শাহ। এ বিষয়ে আপনার বক্তব্য কী?
কেউ অপরাধ করে তো আর সেটা স্বীকার করে না। সেও তাই করছে। সে যে ভিডিও বার্তায় কথা বলেছেন সেখানে তার কথায় বোঝা যাচ্ছে সে অন্যায় করেছে কিনা। তার কথাবার্তার মধ্যেও একটা হিং¯্রতা ছিল। এখন আল্লাহর কসম কেটে অপরাধ অস্বীকার করে। আমরা তো তা করি না।
এ ব্যাপারে এখন পর্যন্ত কোনো অভিযোগ বা পদক্ষেপ নিয়েছেন?
তার ব্যাপারে নির্বাচন কমিশনার বরাবর একটি লিখিত অভিযোগ দেয়া হবে। যা ব্যবস্থা নেয়ার তারাই নেবেন। সবাই জানেন আমি কখনো কোনো গ্যাঞ্জাম, ঝামেলা করি না। এখানে আমরা যারা নির্বাচন করছি সবাই শিল্পী, কেউই মারামারি করি না।
আপনি বলেছেন তাকে চিনেন না অথচ তিনি দাবি করছেন যে আপনি তাকে চিনেন, কোনটা সত্য?
আমি আসলেই তাকে চিনি না। তার নামও জানতাম না। তাকে দেখেছি কয়েক দিন ওই প্যানেলের সঙ্গে। সে যদি এত সিনেমায় অভিনয় করে থাকে তাহলে ভোটার হতে পারল না কেন?
নির্বাচনী প্রচারণা কেমন চলছে?
আমাদের প্রচারণা খুবই ভালো চলছে। ওপাশ থেকে নির্বাচন বানচাল করার একটা চেষ্টা চলছে। নির্বাচন কমিশনার যে শর্ত দেবেন আমরা তাই মেনে নেব। আমরা নির্বাচন চাই। ২৮ জানুয়ারি একটা সুষ্ঠু নির্বাচন হোক সেটা চাই।
জয়ের ব্যাপারে কতটা আশাবাদী?
এটা সম্পূর্ণ ভোটারদের ওপর ছেড়ে দিয়েছি। সম্মানিত ভোটাররা একটা সুষ্ঠু সিদ্ধান্ত নিবেন। এবার আমরা যেভাবে নির্বাচনের জন্য কাজ করছি সেটা আগে কখনো করিনি। গতবার কিন্তু আমি সে প্যানেল থেকে নির্বাচন করেছি। এবার এখানে চলে আসার কারণ একটা পরিবর্তনের ডাকে। ওই প্যানেলে কিন্তু আমার অনেক প্রিয় প্রিয় মানুষগুলো আছেন, যেমন মিশা ভাই, জায়েদ ভাই, ডিপজল ভাই, রুবেল ভাই, রোজিনা আপা, সুচরিতা আপা, অঞ্জনা আপা, অরুণা দিদি, মৌসুমী আপা তারা সবাই। কিন্তু একটা পরিবর্তনের আহ্বান আসে তখন তো আমাকে সে পরিবর্তনের সঙ্গে যেতে হবে। এই পরিবর্তন চলচ্চিত্রের স্বার্থে। ওই প্যানেল থেকে আমি পরিবর্তনের সে ইঙ্গিতটা দেখিনি। যেটা এই প্যানেলে দেখতে পাচ্ছি। তারা দেখাতে বিশ্বাসী নয়, তারা কাজে বিশ্বাসী। সবকিছু দেখে বুঝেশুনে আমি এখানে এসেছি। আশাকরি ভোটাররা ভোট দিয়ে আমাদেরকে জয়যুক্ত করবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়