নির্মাণাধীন ভবন থেকে পড়ে রড মিস্ত্রির মৃত্যু

আগের সংবাদ

ওমিক্রনে ঝুঁকি বাড়ছে শিশুদের : রোগী বেড়েছে ৫ থেকে ৬ গুণ, উপসর্গ নিয়েও হাসপাতালে ভিড় করছেন রোগীরা

পরের সংবাদ

ছাত্রলীগ নেতার ওপর হামলা : সাক্ষীরা জানেন না কি ঘটেছিল সেই দিন!

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চন্দ্রগঞ্জ (ল²ীপুর) প্রতিনিধি : চন্দ্রগঞ্জে ছাত্রলীগ নেতা কাজী মামুনুর রশিদ বাবলু ও তার সহযোগী সাইফুল ইসলাম জিকুর ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলার সাক্ষীরা জানেন না তাদের সাক্ষী করা হয়েছে।
তারা বলেন, কে তাদের ওপর হামলা করেছে এবং কেন তাদের এই মামলায় সাক্ষী হিসেবে নাম উল্লেখ করা হয়েছে তাও জানেন না তারা।
সূত্রে জানা যায়, গত ১৫ জানুয়ারি রাত সাড়ে ৯টার দিকে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও ছাত্রনেতা কাজী মামুনুর রশিদ বাবলু ও চন্দ্রগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম জিকু চন্দ্রগঞ্জ থানা থেকে মোটরসাইকেলযোগে বাজারের দিকে ফিরছিলেন। এ সময় স্থানীয় সমতা সিনেমা হল এলাকায় পৌঁছলে কে বা কারা তাদের ওপর হামলা চালায়।
এ ঘটনায় সে দিন রাতেই কাজী বাবলুর অনুসারীরা চন্দ্রগঞ্জ পশ্চিম বাজারে দফায় দফায় ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে বিক্ষোভ মিছিলসহ এলাকায় ব্যাপক আতঙ্কের সৃষ্টি করে।
আহত কাজী বাবলু ও জিকু হামলার ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল আমিন সমর্থক ছাত্রলীগ নেতা রিয়াজ হোসেন জয় ও স্বেচ্ছাসেবক লীগের ইউনিয়ন সভাপতি তাজু ভূঁইয়াসহ দলীয় অন্য নেতাকর্মীদের দায়ী করেন।
ঘটনার ৪ দিন পর রিয়াজ, তাজু, মনির, নোমানসহ ১০ জনকে আসামি করে থানায় মামলা করা হয়।
কাজী বাবলুর মামলার অন্যতম সাক্ষী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী সোলায়মান ও সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান ও সাবেক সভাপতি কামাল হোসেন।
তারা ঘটনার সময়ে সেখানে ছিলেন না দাবি করে বলেন, কাজী বাবলুর ওপর হামলার ঘটনা ঘটেছে সমতা সিনেমা হলের সামনে। আমরা এর আগেই থানা থেকে বাজারে চলে এসেছি। ৭৭৭ওই সময় কারা বাবলুর ওপর হামলা করেছে, নাকি তারা নিজেরাই সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে আমরা সঠিকভাবে জানি না।
কাজী সোলায়মান বলেন, আমরা যা শুনেছি, থানার ওসিও তা শুনেছেন। তাহলে ওসিকে মামলার সাক্ষি করা হয়নি কেন?
চন্দ্রগঞ্জ থানায় দায়ের করা পাল্টাপাল্টি মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. শফিক বলেন, মামলার তদন্ত কাজ শুরু করেছি।
উভয়পক্ষের বক্তব্য নেয়াসহ ঘটনাস্থল পরিদর্শন করেছি।
তদন্ত শেষ হলে সঠিক প্রতিবেদন বিজ্ঞ আদালতে উপস্থাপন করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়