নির্মাণাধীন ভবন থেকে পড়ে রড মিস্ত্রির মৃত্যু

আগের সংবাদ

ওমিক্রনে ঝুঁকি বাড়ছে শিশুদের : রোগী বেড়েছে ৫ থেকে ৬ গুণ, উপসর্গ নিয়েও হাসপাতালে ভিড় করছেন রোগীরা

পরের সংবাদ

কালীগঞ্জে প্রবাসীর বাড়ি থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, লালমনিরহাট : কালীগঞ্জ উপজেলায় স্কটল্যান্ড প্রবাসী বিশ্ববিদ্যালয় শিক্ষকের বাড়ি থেকে এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার দুপুরে উপজেলার কাকিনাবাজার এলাকায় প্রবাসী শিক্ষক ড. মোজাম্মেল হকের বাড়ি থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। মৃত গৃহকর্মী টাঙ্গাইলের মধুপুরের রাধাপাল গ্রামের বাসিন্দা। জানা যায়, বাড়ির মালিক স্কটল্যান্ডের একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক পদে কর্মরত। তিনি কাকিনা উত্তরবাংলা কলেজের প্রতিষ্ঠাতা। বর্তমানে কাকিনার বাড়িতেই অবকাশ যাপন করছিলেন। পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের মতো গত শনিবার রাতের কাজ শেষ করে নিজের রুমে ঘুমিয়ে পড়েন ওই গৃহকর্মী।
গতকাল রবিবার সকালে তার কোনো সাড়া-শব্দ না পেয়ে অন্য গৃহকর্মীরা জানালা ভেঙে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ দুপুরে মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় কালীগঞ্জ থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম রসুল বলেন, মৃত গৃহকর্মীর শরীরে তেমন কোনো আঘাতের চিহ্ন নেই। তাই মৃত্যুর প্রকৃত কারণ জানতে মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়