নির্মাণাধীন ভবন থেকে পড়ে রড মিস্ত্রির মৃত্যু

আগের সংবাদ

ওমিক্রনে ঝুঁকি বাড়ছে শিশুদের : রোগী বেড়েছে ৫ থেকে ৬ গুণ, উপসর্গ নিয়েও হাসপাতালে ভিড় করছেন রোগীরা

পরের সংবাদ

ইউনাইটেড হসপিটালে নতুন ডিএমএস

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ডা. শান্তি বানসাল ২০২২ সালের জানুয়ারি থেকে ইউনাইটেড হসপিটালে ডিরেক্টর মেডিকেল সার্ভিসেস হিসেবে যোগদান করেছেন। মিস বানসাল এপি সিং ইউনিভার্সিটি, রেওয়া থেকে অ্যানেস্থেসিওলজিতে যথাক্রমে ১৯৯১ এবং ১৯৯৪ সালে তার এমবিবিএস এবং এমডি ডিগ্রি সম্পন্ন করেন। তিনি ২০১৩ সালে মেডিকেল সার্ভিসেস বিষয়ে সিকিম মণিপাল বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রি অর্জন করেন এবং ইন্দিরা গান্ধী ন্যাশনাল ওপেন ইউনিভার্সিটি থেকে হসপিটাল এবং হেলথ ম্যানেজমেন্ট বিষয়ের ওপর স্নাতকোত্তর ডিপ্লোমা সম্পন্ন করেন।
মিস বানসাল একজন দক্ষ হেলথকেয়ার প্রফেশনাল, যিনি ভারতে এবং বিশ্বের অন্যান্য অংশে মেডিকেল সার্ভিসেস ইন্ডাস্ট্রিতে ২৫ বছর কাজ করার অভিজ্ঞতা অর্জন করেন। ইউনাইটেড হসপিটালে যোগদানের আগে তিনি ডিসেম্বর, ২০১৯ থেকে ডিসেম্বর, ২০২১ পর্যন্ত গুজরাটের হারিয়া এলজি রোটারি হাসপাতালের সিইও হিসেবে কাজ করেছেন।
২০১৮ সালের মে মাসে তিনি ঢাকার অ্যাপোলো হাসপাতালের ডিরেক্টর মেডিকেল সার্ভিসেস হিসেবে যোগদান করেন এবং সেপ্টেম্বর, ২০১৯ পর্যন্ত কাজ করেন। এছাড়া ভারতের বিভিন্ন হাসপাতালে তিনি সিনিয়র কনসালটেন্ট হিসেবে ১১ বছরেরও বেশি সময় ধরে সেবা প্রদান করেছেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়