নির্মাণাধীন ভবন থেকে পড়ে রড মিস্ত্রির মৃত্যু

আগের সংবাদ

ওমিক্রনে ঝুঁকি বাড়ছে শিশুদের : রোগী বেড়েছে ৫ থেকে ৬ গুণ, উপসর্গ নিয়েও হাসপাতালে ভিড় করছেন রোগীরা

পরের সংবাদ

আশুগঞ্জে ফেনসিডিল ও ইয়াবাসহ দুজন গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : আশুগঞ্জে ৯২ বোতল ফেনসিডিল এবং ১৭৮ পিস ইয়াবাসহ মো. মেহেদী হাসান ওরফে হৃদয় (২৩) ও শাকিব ভূঁইয়া (১৯) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছেন র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। এ সময় একটি মোটরসাইকেল ও মাদক বিক্রির নগদ ৬ হাজার টাকা জব্দ করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রবিবার সকাল সাড়ে ১০টায় ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মেহেদী হাসান হৃদয় আখাউড়া উপজেলার তুলাইশিমুল গ্রামের আবু হানিফের ছেলে এবং শাকিব ভূঁইয়া একই উপজেলার মিনারকোট এলাকার হাবিবুল্লাহ ভূঁইয়ার ছেলে। রবিবার দুপুরে র‌্যাব ভৈরব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন সীমান্ত এলাকা থেকে তারা মাদকদ্রব্য ক্রয় করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে। এ ঘটনায় আশুগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়