বিজিবির অভিযান : কক্সবাজারে উদ্ধার ৩০ কোটি টাকার আইস

আগের সংবাদ

আলোচনার কেন্দ্রে ইসি আইন

পরের সংবাদ

হয়রানি মামলার প্রতিবাদে রূপগঞ্জে মানববন্ধন

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে হাজি ইয়াদ আলী স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যানের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলার প্রতিবাদে ও প্রত্যাহার দাবিতে শিক্ষক ও এলাকাবাসী মানববন্ধন কর্মসূচি পালন করেন। গতকাল শনিবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় অবস্থিত ওই শিক্ষাপ্রতিষ্ঠানের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে শিক্ষকসহ কয়েক শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন।
মানববন্ধনে বক্তব্যে রাখেন- নাওড়া হাজি ইয়াদ আলী স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক আহসান উল্লাহ, শিক্ষিকা সাধনা রানী, আওয়ামী লীগ নেতা হাজি মোতালিব ভুইয়া, হাজি নুরুল ইসলাম ভুইয়া, রামগোবিন্দ, কায়েতপাড়া ইউনিয়ন জাতীয় হিন্দু পরিষদের কোষাধ্যক্ষ পরমেশ্বর, দিলিপ সরকার, আজিজুল্লাহ, মোছা, রোবেল প্রধান, আনোয়ার ভুইয়া, অনিক, সুজন প্রমুখ। মানববন্ধনে বক্তারা বলেন, একটি প্রভাবশালী মহলের ইন্ধনে ষড়যন্ত্রমূলকভাবে বিধান কৃষ্ণ রায় নামে এক ব্যক্তিকে দিয়ে বাড়িঘর ভাঙচুর ও আগুনের ঘটনা সাজিয়ে হাজি ইয়াদ আলী স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোশারফ হোসেন ভুইয়ার বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মিথ্যা মামলা করেছেন।
আমরা এ মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সঙ্গে দ্রুত মামলা প্রত্যাহারেরও দাবি জানাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়