বিজিবির অভিযান : কক্সবাজারে উদ্ধার ৩০ কোটি টাকার আইস

আগের সংবাদ

আলোচনার কেন্দ্রে ইসি আইন

পরের সংবাদ

সাতকানিয়ায় শ্যামল দত্ত : সাম্প্রদায়িক সম্প্রীতি ও সহমর্মিতা বিশ্বে সম্মানিত করে

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এম নজিম মাহমুদ, সাতকানিয়া (চট্টগ্রাম) থেকে : ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতি ও একে অন্যের প্রতি সহমর্মিতার মাধ্যমে একটি জাতি বিশ্বের কাছে উন্নত ও সম্মানিত জাতি হিসেবে আত্মপ্রকাশ করে। যখনই সম্প্রীতি বিনষ্ট হয়, তখন দেশের সম্মান ক্ষুণ্ন হয়। সমাজে লেগে থাকে অশান্তি।
আওয়ামী লীগের ধর্মবিষয়ক উপকমিটির সদস্য সন্তোষ মল্লিকরাও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ভূমিকা রেখে সংখ্যালঘুসহ সব সম্প্রদায়ের সামাজিক নিরাপত্তা নিশ্চিত করবে এই আশাটুকু করা যায়।
তিনি গতকাল শনিবার দুপুরে সাতকানিয়া সদর কালীবাড়ী প্রাঙ্গণে সাতকানিয়া সনাতনী সমাজের উদ্যোগে আওয়ামী লীগের ধর্মবিষয়ক উপকমিটির সদস্য সস্তোষ কুমার মল্লিককে দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
সাতকানিয়া শ্রীশ্রী দক্ষিণেশ্বরী কালীমন্দির পরিচালনা কমিটির সিনিয়র সহসভাপতি উত্তম ধর অপুর সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ধর্মবিষয়ক উপকমিটির সদস্য সন্তোষ কুমার মল্লিক। বিশেষ অতিথি ছিলেন- সাতকানিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালাহ উদ্দিন হাসান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট প্রদীপ কুমার চৌধুরী, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক নাছির উদ্দিন মিন্টু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি রূপ কুমার নন্দী খোকন, কেঁওচিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিপন দাশ সুজন ও পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক জাবেদ ইকবাল।
পূজা উদযাপন পরিষদ নেতা ইঞ্জিনিয়ার লিখন কান্তি দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- সমাজসেবী রাজীব কুমার ধর, আওয়ামী লীগ নেতা ডা. বিপ্লব পালিত, হিন্দু মহাজোট নেতা বিকাশ দাশ ও সৈকত পালিত রাসেল প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়