বিজিবির অভিযান : কক্সবাজারে উদ্ধার ৩০ কোটি টাকার আইস

আগের সংবাদ

আলোচনার কেন্দ্রে ইসি আইন

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কম্বল বিতরণ

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমের পক্ষ থেকে দরিদ্র শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ কার্যক্রম চলছে। তারই ধারাবাহিকতায় গত শুক্রবার উপজেলার হাবাসপুর ইউপির চরআফড়া স্লুইসগেট বাজারে চরাঞ্চলের দরিদ্র পরিবারের লোকজনের মাঝে কম্বল বিতরণ করেন আওয়ামী লীগ নেতারা। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মণ্ডল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা ওসমান গনী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোবিন্দ কুণ্ডু প্রমুখ নেতারা উপস্থিত ছিলেন।

শিক্ষা বৃত্তি

কাগজ প্রতিবেদক, নাটোর ও সিংড়া প্রতিনিধি : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, অনগ্রসর জনগোষ্ঠীকে মূল স্রোতধারায় আসার জন্য বর্তমান সরকার কাজ করছে। তারই ধারাবাহকতায় সমতলের ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে এই অর্থ ও সাইকেল বিতরণ করা হচ্ছে। মন্ত্রী শনিবার সিংড়ায় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সমতলের ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে সহায়তা শীর্ষক এক প্রোগ্রামে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ কথা বলেন। অনুষ্ঠানে ৪০ শিক্ষার্থীকে ১ লাখ ৩২ হাজার টাকার শিক্ষাবৃত্তি ও ৫ জনকে বাইসাইকেল দেয়া হয়। উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা ও আ.লীগ নেতারা উপস্থিত ছিলেন।

ক্রিকেট টুর্নামেন্ট

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি : নাগেশ্বরী উপজেলায় পজিটিভ কচাকাটার আয়োজনে শুরু হয়েছে কচাকাটা প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্ট। গতকাল শনিবার দুপুরে কচাকাটা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার কচাকাটার থানার পাঁচটি ইউনিয়নের অংশগ্রহণের এ টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক নূর ইসলাম। কেদার ইউপি চেয়ারম্যান আ.খ.ম ওয়াজেদুল কবির রাশেদের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল ইসলাম, কেদার মহিলা কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়